ঈশ্বরগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

0
700

 

ফারুক ইফতেখার সুমন, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মো. রফিক (২৮) নামে বিদেশ ফেরত এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার গভীর রাতে ওই ঘটনাটি ঘটে উপজেলার ভাষা গকুল নগর গ্রামে। বুধবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে।
জানা যায়, গত মঙ্গলবার রাত চারটার দিকে উপজেলার মাইজবাগ ইউনিয়নের ভাষা গকুল নগর গ্রামের জনৈক দামেশের বাড়ির গোয়াল ঘর থেকে গরুচুরি করে একটি কাভার্ড ভ্যানে উঠিয়ে নিয়ে যায়। এ সময় প্রতিবেশী জাহাঙ্গীর নামে এক যুবক দেখে চিৎকার দিলে দ্রুত কাভার্ড ভ্যানটি পালিয়ে যায়। পরে গ্রামবাসী বের হয়ে রফিক নামের এক যুবককে দেখতে পেয়ে উত্তেজিত জনতা একটি বিলে তাকে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে সকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত যুবক পাশের মগটুলা ইউনিয়নের নাউরি গ্রামের প্রবাসি আবু ছিদ্দিকের ছেলে। গত দুই বছর আগে সে সিঙ্গাপুর থেকে দেশে চলে আসে। ঘটনাস্থল পরিদর্শন করেছে অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর) সার্কেল।
নিহতের ছোট ভাই শফিক জানান, রফিক স্থানীয় বাজারের ইজারাদার ও ব্যবসায়ী। গত মঙ্গলবার বিকেলে প্রতিবেশী আবু তাহের, লিটন ও কলিম উদ্দিন মেম্বার বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর তাঁর আর কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে বুধবার তাঁর লাশ পাওয়া যায় ভাষা গকুল নগর গ্রামের একটি বিলে। তার ধারনা পরিকল্পিতভাবে রফিককে হত্যা করা হয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে। ভাষা গকুল নগর গ্রামের জৈনক হোসেন মেম্বার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। নিহতের নামে স্থানীয় বাজারে জায়গা দখলের অভিযোগে একটি মামলা আছে। তবে থানায় তাঁর বিরুদ্ধে চুরির ঘটনায় কোনো মামলা নেই।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here