ঈশ্বরগঞ্জে পুলিশের সাথে ‘বন্দুক যুদ্ধে’ নিহত এক

0
251

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার গভীর রাতে উপজেলার তেলুয়ারী নামক স্থানে ওই ঘটনাটি ঘটে।
পুলিশ জানায়, ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের তেলুয়ারী এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ২টায় ঈশ্বরগঞ্জ থানার ওসি আহাম্মেদ কবিরের নেতৃত্বে থানা পুলিশ ও ডিবির চৌকস টিমের সমন্বয়ে যৌথ অভিযান চালানো হয়। তাদের উপস্থিতি টের পেয়ে ইটপাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি ছোঁড়ে মাদক ব্যবসায়ীরা। এ সময় উভয়পক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়।
এক পর্যায়ে অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ফারুক মিয়া (৩০) কে ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১০০পিস ইয়াবা, সাতটি গুলির খোসা, একটি রামদা ও একটি মোবাইল উদ্ধার করা হয়। পুলিশের দাবি বন্দুকযুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় কর্মরত এসআই সাফায়েত, এএসআই খলিল ও কং আনোয়ার হোসেন নামে তাদের ৩ সদস্য আহত হয়েছেন। মৃত ফারুকের বিরুদ্ধে ৮টি মাদকসহ মোট ১১টি মামলা আছে। পালিয়ে যাওয়া অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here