ঈশ্বরগঞ্জে চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই

0
364

ফারুক ইফতেখার সুমন, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার গভীর রাতে ওই হত্যাকান্ড ও ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা আক্তার বাদি হয়ে বুধবার সকালে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
জানা যায়, দীর্ঘ ১৪ বছর পূর্বে বরিশালের ভোলার আব্দুর রশিদের মেয়ে সালমা আক্তার (৩০) কে বিয়ে করেন উপজেলার উচাখিলা ইউনিয়নের বৃ-চড়াকোনা গ্রামের আব্দুল জব্বারের ছেলে ফারুক মিয়া (৩৫)। তারা ঢাকা গাজিপুরের একটি সোয়েটার ফেক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করতেন। সেখানে তাদের পরিচয়ের পর পারিবারিক ভাবে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর ফারুক তার নিজ বাড়িতে স্ত্রীকে নিয়ে চলে আসেন। তাদের সাংসারিক জীবনে ফাহিম (১০), নাঈম (৬) ও ফারজানা (৩) তিন সন্তান আসে। বড় ছেলে ফাহিম উপজেলার হরিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীতে, ২য় ছেলে নাঈম একই স্কুলের ১ম শ্রেণীতে লেখাপড়া করে। জীবনের তাগিদে একটি অটো বাইক চালিয়ে সংসার চালাতেন ফারুক মিয়া। প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে অটোরিক্সা নিয়ে বেড়িয়ে যান তিনি। কিন্তু ওই দিন রাতে আর বাড়ি ফেরেননি। রাতভর অপেক্ষায় থেকে বুধবার সকালে ফারুকের স্ত্রী সালমা আক্তার স্বামীর খোঁজে বেড়িয়ে পড়েন। ওই সময় এলাকাবাসী তাকে খবর দেয় যে, ফারুককে উপজেলার বড়হিত ইউনিয়নের রামচন্দ্রপুর ব্রিজের কাছে একটি ধান ক্ষেতে হত্যা করে ফেলে রাখা হয়েছে। পরে স্ত্রী সালমা আক্তার পাগলের মতো ছুটে যান স্বামীর খবর পেয়ে। ঘটনাস্থলে গিয়ে স্বামীর লাশটি পরে থাকতে দেখেন তিনি। পরে হত্যাকান্ডের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠায়। কিন্তু অটোরিক্সাটি খোঁজে পাওয়া যায়নি।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান জানান, নিহত ফারুকের মাথায় ও শ্বাসনালিতে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে নিহতের স্ত্রী সালমা আক্তার বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here