ই-টিকেটিং এর ওপর ই-লার্নিং কোর্সের উদ্বোধন

0
452
ই-টিকেটিং এর ওপর ই-লার্নিং কোর্সের উদ্বোধন

খবর৭১ঃ এইচ বি এভিয়েশন ট্রেনিং সেন্টারের আয়োজনে শুক্রবার (৩রা জানুয়ারী) বিকালে রাজধানীর পল্টনে একটি অভিজাত কনভেনশন সেন্টারে ই-টিকেটিং এবং ট্রাভেল এজেন্ট অফিসার কোর্সের শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান করা হয়।

এসময় এভিয়েশন এবং ট্রাভেল ট্যুরিজম সেক্টরে তরুণদের কর্মসংস্থানের সম্ভাবনা সংক্রান্ত এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানের মাধ্যমে এইচ বি এভিয়েশন ট্রেনিং সেন্টার বাংলাদেশে প্রথম ই-টিকেটিং এর উপর ই-লার্নিং কোর্সের উদ্বোধন করা হয়। উক্ত আয়োজনে ই টিকেটিং সফটওয়্যার সেবার কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ সাইফুল হক, হযরত শাহজালাল ইন্টারন্যাশনাল বিমান বন্দর এর সাবেক ওসি ইমিগ্রেশন আব্দুল হাকিম ও বিভিন্ন এয়ারলাইন্স এর কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন ট্রাভেল এজেন্সির ম্যানেজার, এবং এভিয়েশন এর সাথে সম্পৃক্ত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এইচবি এভিয়েশন ট্রেনিং সেন্টারের চেয়ারম্যান যাকি এস বারী বলেন, যারা এয়ারটিকেটিং এবং ট্যুরিজম সেক্টরে চাকরি খুজছেন এবং যারা এই ট্রেডে চাকরি দিচ্ছেন, তাদেরকে একই প্লাটফর্মে দাঁড় করানো চেষ্টা করছি। এতে এই ট্রেডের সকলেই উপকৃত হবে। এছাড়া ই-লার্নিং এর মাধ্যমে দেশের যে কোন প্রান্ত থেকে যে কেউ, ই-টিকেটিং এবং ট্রাভেল ট্যুরিজম সেক্টরের কাজ শিখতে পারবেন। এইচ বি এভিয়েশন ট্রেনিং সেন্টার দেশের বেকার সমস্যা সমাধানের ক্ষেত্রে কাজ করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here