ইবিতে পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ

0
367

ইবি প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) অধ্যায়নরত পঞ্চগড় জেলার শিক্ষার্থীদের নবীন বরণ ও বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুর ২টার দিকে ক্যাম্পাসের ইসলামী বিশ^বিদ্যালয় লেক এলাকায় পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পঞ্চগড় জেলার শিক্ষার্থী জয় প্রকাশের সঞ্চালনায় পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সমিতির আহব্বায়ক বদিউজ্জামান বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমান উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. দীপক কুমার পাল ও অতিথি হিসেবে উপ-প্রধান প্রকৌশলী আব্দুল মালেক মিয়া উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সমিতির পক্ষ থেকে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। বিদায়ী শিক্ষার্থীদের হাতে সৌজন্য স্মারক তুলে দেন উপস্থিত অতিথিরা।

এছাড়াও অনুষ্ঠানে আগামী এক বছরের জন্য পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সমিতির ১৮ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী আব্দুস সালামকে সভাপতি ও হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শেষ বর্ষের জয় প্রকাশ রায়কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি সাইদ হাসান অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক গুলহার মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক সুজন মাহমুদ, প্রচার সম্পাদক আমির হোসেন শুভ, দপ্তর সম্পাদক শহীদুল্লাহ, কার্যকরী পরিষদ সদস্য চন্দনা রায়, সাকিলা, ইউনুস, শিমু, মাহফুজা, শাকিল, চপল কান্তি, মিথিলা ও নাজির।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here