ইবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

0
789

ইবি প্রতিনিধি:
সিলেটে জালালাবাদ কলেজের দুই ছাত্রলীগ কর্মীর উপর শিবিরের নৃশংস হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে ক্যাম্পাসে এ বিক্ষোভ মিছিল করে তারা। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারন সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে অনুষদ ভবনের নিচ থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে দলীয় টেন্টে এসে শেষ হয়।

এসময় মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সালাউদ্দিন আহম্মেদ সজল, রিজভী হাসান পাপন, আব্দুল্লাহ আল মামুন, আবু হেনা মোস্তফা কামাল, শাহানুর আলম শামীম, নুর আলম, গোলাম মোস্তফা, জোবায়ের, আরাফাত, মঞ্জুর হোসাইন, আবির, শিবলুর রহমানসহ কয়েক শতাধিক নেতাকর্মী।

এছাড়া ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন বলেন, ‘গত সোমবার সিলেটের জালালাবাদ কলেজে ছাত্রলীগের দুই কর্মীর উপর শিবিরের বর্বরোচিত হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে প্রতিবাদ মিছিল করেছি। প্রশাসনের নিকট হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের মাধ্যমে কঠোর শাস্তির দাবি জানাই এবং যেখানে র্শিবির সেখানেই প্রতিরোধ গড়ে তুলতে নেতাকমৃীদের সজাগ থাকার আহ্বান জানাই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here