ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

0
762

ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রকাশিত ডায়েরি-২০১৭ থেকে রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম বাদ দেওয়ায় আনন্দ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বুধবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন এবং সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে মিছিলটি দলীয় টেন্ট থেকে শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় টেন্টে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এসময় উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মামুন, আলমগীর হোসেন আলো, সজল, সবুজ, ফয়সাল সিদ্দিকী আরাফাত, তৌকির মাহফুজ মাসুদ, জুবায়ের রহমান, রিয়ন, অনিক, বিপুল, রিজভী , মেহেদী, কালাম এবং মোস্তফা প্রমুখ।

সভাপতি শাহিনুর রহমান শাহিন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সব-সময় প্রগতিশীলতার পক্ষে কাজ করে যাচ্ছে এবং যা বাস্তব তার পক্ষে এবং যা বাস্তব নয় তার বিপক্ষে। জিয়াউর রহমানের নাম ডায়েরিতে সংযোজন করার জন্য অপশক্তি যে ষড়যন্ত্র করছে তা কখনোই প্রশ্রয় দেওয়া হবে না।

সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, জিয়াউর রহমানের নাম ডায়েরী থেকে বাদ দেওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। বিএনপি-জামাতের সকল যড়যন্ত্র মোকাবেলা করার জন্য ছাত্রলীগের প্রত্যেকটি কর্মীকে সজাগ থাকার আহ্বান জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here