ইবিতে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

0
472

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ক্যারিয়ার উন্নয়ন বিষয়ক অনুষ্ঠান ‘ক্যারিয়ার আড্ডা’ অনুষ্ঠিত হয়েছে। ‘দুর্বার বাংলাদেশ’ ও ‘স্বপ্নের বাক্শ ফাউন্ডেশন’ এর যৌথ আয়োজনে রোববার (৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী রুমি নোমান ও ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের শিক্ষার্থী তাসলিমা পারভিন রিদ্ধির যৌথ ভাবে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘দুর্বার বাংলাদেশ’ এর প্রতিষ্ঠাতা মাহমুদ হাসান রনি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি প্রফেসর ড. আব্দুস সাত্তার, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, ‘স্বপ্নের বাক্স’ এর প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ আল কবির। অনুষ্ঠানে প্রধান বক্তা ও মোটিভেশনাল স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন ‘টেন মিনিট স্কুল’ এর প্রতিষ্ঠাতা ও সিইও আয়মান সাদিক। অনুষ্ঠানের সাজসজ্জা ও কারিগরি সহযোগীতায় ছিল ‘বুনন’ এবং ফটোগ্রাফি সহায়তায় ইবি ফটোগ্রাফিক সোসাইটি।

অনুষ্ঠান শেষে জহিরুল ইসলাম আরমানকে সভাপতি ও হুমায়ুন কবির শুভকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট ‘দুর্বার বাংলাদেশ’র নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি এনামুল হক, মিজান-ই-জান্নাত আশা, রমজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আতকিয়া তানজুম, নাজমুল হাসান নিপুন, কোষাধ্যক্ষ তাসকিন হাবীব আকাশ, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ,দপ্তর সম্পাদক তারিক সাইমুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জি. কে সাদিক, ছাত্রী বিষয়ক সম্পাদক সাজেদা আক্তার জলি, শিক্ষা ও বিতর্ক বিষয়ক সম্পাদক ফাহিম মোরশেদ হিমু প্রমুখ।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here