আমার ব্যক্তিগত জীবনে অনেক ঝড় বয়ে গেছে

0
345

খবর৭১: এত কাঠখড় পুড়িয়ে যখন ক্যারিয়ারে নতুন করে ফিরতে চাইছিলেন, তখনই আবার হোঁচট খেলেন আজমেরী হক বাঁধন। মঙ্গলবার (২২ মে) সকালে জানা যায় শেষ পর্যন্ত ‘দহন’ ছবিতে অভিনয় করছেন না এই লাক্স-সুন্দরী।

এর কারণ হিসেবে জাজ ও বাঁধন জানালেন, ছবিটির শুটিংয়ের তারিখ পরিবর্তন হয়েছে। নতুন যে তারিখ চূড়ান্ত হয়েছে, ওই সময় ব্যক্তিগত কাজ নিয়ে তিনি ব্যস্ত থাকবেন। এ কারণেই ছবিটির শুটিংয়ে অংশ নিতে পারবেন না। তাই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে আলোচনা করে বাঁধন এই সিদ্ধান্ত নিয়েছেন।

তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় জাজ মাল্টিমিডিয়ার চলচ্চিত্র ‘দহন’-এর নায়িকা হিসেবে বড়পর্দায় আবির্ভূত হবেন বাঁধন এমনটাই কথা ছিলো। বাঁধনও নিজেকে বদলে চমক দিয়েছিলেন রঙিন দুনিয়ায়।

শরীর থেকে কমিয়েছেন ১৬ কেজি ওজন, শিখেছেন বাইক চালানো। মঙ্গলবার হঠাৎই জাজ মাল্টিমিডিয়া জানালো চলচ্চিত্রটিতে থাকছেন না বাঁধন।

সাংবাদিকদের বাঁধন বলেন, ‘আসলে ব্যক্তিগত কারণেই ‘দহন’ না করার সিদ্ধান্ত নিয়েছি। মূলত যে সময়ে শ্যুটিং শিডিওল পড়েছে তা আমার সঙ্গে মিলছে না। এটাই অন্যতম কারণ। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে আলোচনা করেই ‘দহন’ থেকে বের হয়েছি।’

এই লাক্স-সুন্দরী আরও বলেন, ‘সবাই জানেন, আমার জীবনটা আর দশটা মেয়ের মতো সহজ নয়, খুবই কঠিন। অনেক স্যাক্রিফাইস করতে হয়েছে। আমার ব্যক্তিগত জীবনে অনেক ঝড় বয়ে গেছে। তারপরও ১২ বছর অভিনয়জীবনে আমি এখন কাজের জন্য সবচেয়ে ফিট। আসলে আমি নিজেকে ফিট করেছি। কিন্তু এই ছবির জন্য গত তিন মাস আর কোনো কাজ হাতে নিইনি। এখন টিভির জন্য ঈদের কাজ হচ্ছে। যে সারা বছর একটা কাজ করেনি, সেও এই সময় কিছু কাজ করে। কিন্তু আমি বসে আছি। এটা কি স্যাক্রিফাইস না?’
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here