আবরার হত্যাকারীদের দ্রুত শাস্তির দাবিতে সৈয়দপুরে শিক্ষার্থীদের মানববন্ধন

0
870
আবরার হত্যাকারীদের দ্রুত শাস্তির দাবিতে সৈয়দপুরে শিক্ষার্থীদের মানববন্ধন

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাচারীদের দ্রুত বিচারের মাধ্যমে শাস্তি নিশ্চিত করার দাবিতে মাঠে নেমেছে সৈয়দপুরের শিক্ষার্থীরা।

আজ বুধবার দুপুরে ওই দাবির সমর্থনে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। বাংলাদেশ রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থীরা ওই কর্মসূচি পালন করে। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে মেধাবী শিক্ষার্থী আবরার হত্যার বিচার দাবিতে পোস্টার প্রদর্শন করে বিভিন্ন শ্লোগান দেয় শিক্ষার্থী মেহেদি হাসান রনি, আরিফ, তাফিমুল করিম প্লাবন, আলী হাসান মারুফ, মুনা, নুসরাত, নিপা প্রমুখ। মানববন্ধন চলাকালে শিক্ষার্থী মেহেদি হাসান রনি ও আরিফ গণমাধ্যম কর্মীদের জানায়, আমরা রাস্তায় নেমেছি আবরারের মতো আর কোন শিক্ষার্থীর যেন এমন দশা না হয়। কোন বাবা মা যেন সন্তানহারা না হয়।

তারা বলেন সারাদেশেই শিক্ষার্থীরা রাজপথে নেমেছে। আমরা শান্তিপূর্ণ আন্দোলনে রাজপথে নেমেছি। অন্যসব ঘটনার মতো আবরার হত্যাকান্ড যেন চাপা না পড়ে প্রশাসনের প্রতি সেই আহ্বান জানিয়ে হত্যার সাথে জড়িত পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান তারা। এর আগে গতকাল মঙ্গলবার দুপুরে একই দাবিতে শিক্ষার্থীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here