আগামী নির্বাচন বাঁধাগ্রস্থ করার চেষ্টা করছে বিএনপি:তোফায়েল আহমেদ

0
280

খবর ৭১, মিজানুর রহমান-ভোলা প্রতিনিধিঃ
বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, এতিমের টাকা আত্মসাত করে বিএনপি নেত্রী খালেদা জিয়া জেলে গিয়েছেন। আদালতে তার দুর্নীতি প্রমাণ হওয়ায় আদালত তাকে জেল দিয়েছে। এখানে আমাদের কিছুই করার নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন বাঁধাগ্রস্থ করার চেষ্টা করছে বিএনপি। কিন্তু কোন ষড়যন্ত্র করে নির্বাচন বানচাল করা সম্ভব নয়। শনিবার ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেছেন।
আগামী জাতীয় নির্বাচন বানচাল করার ক্ষমতা কারো নেই উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ আরও বলেন, বর্তমান সরকারের অধিনে যথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন সেই নির্বাচন পরিচালনা করবে। আমরা শুধু দৈনন্দিন কার্যক্রম পরিচালনা করব। মন্ত্রী আরও বলেন, ভোলায় বিপুল পরিমাণ গ্যাস মজুদ রয়েছে। ভোলার এই গ্যাস ব্যবহার করে এখানে ব্যাপক শিল্প কল কারখানা গড়ে তোলা হবে। ভোলা-বরিশাল সেতু নির্মাণ হলে ভোলা থেকে মাত্র ৫ ঘণ্টায় ঢাকায় যাতায়াত করা যাবে। ভোলা হবে দেশের সব চাইতে সমৃদ্ধশালী জেলা।
ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বশির আহম্মেদের সভাপতিত্ব সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ প্রমূখ।
মন্ত্রী রাতে সদর উপজেলার রাজাপুর, পূর্ব ইলিশা ও পশ্চিম ইলিশা ইউনিয়ন শ্রমিক লীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here