আওয়ামী লীগের এবারের শপথ জঙ্গিবাদ নির্মুল : ওবায়দুল কাদের

0
548
আওয়ামী লীগের এবারের শপথ জঙ্গিবাদ নির্মুল : ওবায়দুল কাদের

খবর৭১ঃ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের এবারের শপথ হবে, জঙ্গিবাদ নির্মুল ও সাম্প্রদায়িক অপশক্তিকে রুখে দেয়া।

তিনি বলেন, সাম্প্রদায়িক অপশক্তির বিষবৃক্ষ তুলে ফেলা এবং জঙ্গিবাদ নির্মুল বর্তমান সরকারের চ্যালেঞ্জ। এটি বাস্তবায়নে নবীণ-প্রবীণের সমন্বয়ে আওয়ামী লীগের এবারের কমিটিকে আরও গতিশীল করা হবে।

বৃহস্পতিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সম্মেলনের জন্য তৈরি মঞ্চ পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দলকে শক্তিশালী করা না গেলে সরকার সফল হয় না। আমাদের নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করতে হবে। সে লক্ষে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বর্তমান কমিটির সফলতা-ব্যর্থতার মূল্যায়ন করবে দলীয় নেতা-কর্মী ও জনগণ। আওয়ামী লীগের বিভাগীয় এবং জেলা কমিটিগুলো সফলভাবে কাজ করেছে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর ভিশন সফল করতে আওয়ামী লীগের নতুন কমিটি কাজ করবে। দলের গঠনতন্ত্র পরিবর্তন ও সংশোধন হবে। এবারের সম্মেলন গুরুত্বপূর্ণ। উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মির্জা আজম এমপি, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সিনিয়র নেতা মহিউদ্দিন আহমেদ মহি প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here