আইসিসি’র বাধ্যতামূলক ওপেন মিডিয়া সেশন বয়কট করল ভারত!

0
322

খবর৭১ঃ নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচ শেষে আইসিসি’র বাধ্যতামূলক ওপেন মিডিয়া সেশন বয়কট করল ভারত। বিশ্বকাপ ক্রিকেটের ইতিহাসে এই প্রথম প্র্যাকটিস ম্যাচের পর ওপেন মিডিয়া সেশনের ব্যবস্থা করা হয়েছে। যার লক্ষ্য, ক্রিকেটারদের কথা বলতে দিয়ে খেলাটার আরও প্রচার।

প্রেস কনফারেন্স রুমের মধ্যেই একটা আলাদা সেট তৈরি হয়েছে।যাকে বলা হচ্ছে মিক্সড জোন। টিমের তিন থেকে চারজন ক্রিকেটারের এখানেই এসে মিডিয়ার লোকেদের মুখোমুখি কথা বলার কথা। এদিন এসেছিল নিউজিল্যান্ড তাদের তিন তারকা রস টেলর, ট্রেন্ট বোল্ট আর কলিন মুনরোকে নিয়ে।

কিন্তু একাধিকবার অনুরোধ সত্ত্বেও ভারত সেখানে অনুপস্থিত থাকল।
মূলত টিম ইন্ডিয়া এদিন দেখাল আইসিসির তারা পরোয়াই করে না। পরিষ্কার তাচ্ছিল্য দেখিয়ে এ দিন মিক্সড জোনে এল না এবং আইসিসির নিজের টুর্নামেন্টে আইসিসিকে ‘না’ বলে দিল। আইসিসি’র মুখপাত্র খেলার পর সংবাদমহলকে ডেকে এনেছিলেন মিক্সড জোনে। তিনি জানান, ভারত আসছে। একটু পরে তিনি বলেন, ওরা আসতে চাইছে না কিন্তু আমরা বলেছি এটা তো নিয়ম। মানতে হবে।

সাংবাদিকেরা তাই দাঁড়িয়ে রইলেন পরবর্তী ঘটনাক্রম কী হয়? এর ১০ মিনিট পর আইসিসি মিডিয়ার পক্ষ থেকে সরকারিভাবে বলা হল, ওরা আসতে অস্বীকার করেছে। এটা খুব দুঃখজনক এবং অনভিপ্রেতও। আমরা দেখব পরের দিন যাতে এর পুনরাবৃত্তি না হয়। পরের দিন মানে ২৮ মে বাংলাদেশ ম্যাচের পরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here