অ্যাম্বাসেডর হয়েই নতুন বিজ্ঞাপনে মৌসুমী

0
368
 খবর ৭১:ঢাকাই ছবির প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। চলচ্চিত্রের শুটিং নিয়েই এখনকার ব্যস্ততা তার। এর ফাঁকে টিভি বিজ্ঞাপন ও নাটকেও মাঝে মাঝে দেখা যায় তাকে। পাশাপাশি বিভিন্ন সংস্থা ও কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডরের দায়িত্বও পালন করছেন।
এ ধারাবাহিকতায় সম্প্রতি খাদ্য পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন মৌসুমী। এরপর পণ্যটির নতুন একটি বিজ্ঞাপনের শুটিং করলেন তিনি। গতকাল রাজধানীর কোক স্টুডিওতে বিজ্ঞাপনটির শুটিং শেষ করা হয়েছে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মেহেদী হাসিব।
নতুন এ বিজ্ঞাপন প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘এখন তো সিনেমা আর সংসার নিয়েই ব্যস্ত থাকছি। এর বাইরে মাঝে মাঝে স্ক্রিপ্ট পছন্দ হলে বিজ্ঞাপনেরও শুটিং করছি। নতুন এ বিজ্ঞাপনটির স্ক্রিপ্ট ভালো লেগেছে। মনে হয়েছে আমার সঙ্গে চরিত্রটি যায়। তাই করলাম। নির্মাতাও বেশ অভিজ্ঞ। বড় আয়োজন করে বিজ্ঞাপনটি নির্মাণ করলেন। আশা করি বিজ্ঞাপনটি অন্য বিজ্ঞাপনের মতো দর্শকদের বিরক্তের কারণ হবে না।’
শিগগিরই বিজ্ঞাপনটি দেশের সব চ্যানেলে একযোগে প্রচারে আসবে বলে জানিয়েছেন নির্মাতা। এদিকে কিছুদিন আগে মৌসুমী অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পায়। এখন শাকিব খানের বোনের চরিত্রে ‘আমি নেতা হব’ ছবিতে শুটিং করছেন তিনি। এ ছবিতে তার স্বামীর চরিত্রে অভিনয় করছেন ওমর সানী।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here