অস্ত্র ও ৪৪ রাউন্ড গুলিসহ বিমানবন্দরে আ.লীগ নেতা আটক

0
308

খবর৭১ঃ রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ আবারও আওয়ামী লীগের এক নেতাকে আটক করেছে বিমানবন্দর এভিয়েশন সিকিউরিটি ফোর্স। আটক এবিএম মাজহারুল আনাম রাজধানীর দারুস সালাম থানার আওয়ামী লীগের সভাপতি।

রবিবার (২৪ মার্চ) সকালে ৪৪ রাউন্ড গুলি নিয়ে প্রবেশ করার ঘটনায় তাকে আটক করা হয়। সকাল সোয়া ১০টার একটি ফ্লাইটে কক্সবাজার যাওয়ার কথা ছিল তার।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর এভিয়েশন সিকিউরিটি অপারেশনের পরিচালক নূরে আলম সিদ্দিক জানান, মাজহারুল আনামের কাছ থেকে ৩৪ রাউন্ড রাইফেলের ও ১০ রাউন্ড পিস্তলের গুলি পাওয়া যায়।

নূরে আলম সিদ্দিক বলেন, বিমানবন্দরে প্রবেশের সময় মাজহারুল আনামের কাছে গুলি থাকার বিষয়টি তিনি ঘোষণা করেননি। স্ক্যানিংয়ের সময় তার হ্যান্ড ব্যাগে গুলিগুলো ধরা পড়ে। পরে তাকে এভিয়েশন সিকিউরিটির অফিসে নিয়ে আসা হয়। এ সময় পিস্তলের লাইসেন্স দেখাতে পারলেও গোলাবারুদের ব্যাপারে কাগজপত্র দেখাতে পারেননি।

গত ১১ মার্চ অস্ত্র নিয়ে প্রবেশের অভিযোগে যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ হোসেনকে আটক করা হয়েছিল।

সর্বশেষ গত ২২ মার্চ ৩৫ রাউন্ড গুলি ও অস্ত্র নিয়ে বিমানবন্দরে প্রবেশের অভিযোগে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক মুজিবুর রহমানকে আটক করা হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here