অভাবের কারণে স্ত্রীকে গলা কেটে হত্যার পর থানায় স্বামী

0
282

খবর ৭১:অভাবের কারণে সাতক্ষীরায় এক গৃহবধুকে গলা কেটে হত্যার পর থানায় আত্মসমর্পন করেছেন স্বামী। বুধবার ভোরে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত গৃহবধুর নাম নাছিমা খাতুন (৩৬)। তিনি কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের জালালউদ্দিন সানার স্ত্রী ও একই গ্রামের আনোয়ার মোড়লের মেয়ে।

তাদের মেয়ে কলেজছাত্রী রাবেয়া খাতুন ও স্কুলছাত্রী খাদিজা খাতুন জানান, সংসারে অভাবের কারণে তাদের বাবার সঙ্গে মায়ের প্রায়ই ঝগড়া হতো। মঙ্গলবার রাত ১০টার পরে তারা দুই বোন ঘুমিয়ে পড়ার আগে বাবা ও মায়ের মধ্যে ঝগড়া হয়েছে। এরপর রাতে কখন কি ঘটেছে তা তারা বুঝতে পারেননি। সকালেই দেখতে পান তাদের মাকে গলা কেটে হত্যা করা হয়েছে । পরে তাদের বাবা জালাল সানা কালিগঞ্জ থানায় আত্মসমর্পন করেছেন।

কালিগঞ্জ থানার এসআই সোহরাব হোসেন জানান, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে বুধবার ভোরে স্ত্রী নাছিমা খাতুনকে ধারালো দা দিয়ে গলা কেটে হত্যা করে তার স্বামী রাজমিস্ত্রী জালাল সানা। এ ঘটনায় অনুতপ্ত হয়ে জালাল বুধবার সকালে এসে আত্মসমর্পণ করে। পরে তাকে নিয়ে ঘটনাস্থলে থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

তিনি জানান, জালালকে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নাছিমার লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা হয়েছে।
খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here