অবশেষে বিয়ের ঘোষণা দিলেন রণবীর-দীপিকা

0
252

খবর ৭১: বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ নেই। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিলো, এই বছরের মধ্যেই বিয়ে করবেন তারা। তবে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন দীপিকা ও রণবীর সিং দুজনেই।
অবশেষে আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। রোববার বিকালে সোশ্যাল মিডিয়ায় বিয়ের একটি ঘোষণাপত্র প্রকাশ করেছেন দীপবীর। সেখানে সোনালী অক্ষরে লেখা তাদের বিয়ের বার্তা।
ঘোষণা পত্রে লেখা আছে, পরিবারের আশীর্বাদের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের বিয়ে অনুষ্ঠিত হবে আগামী ১৪ ও ১৫ নভেম্বর। আপনাদের সবার প্রতি কৃতজ্ঞতা বছরের পর বছর ধরে আমাদের এতো ভালোবাসা দেয়ার জন্য। সততা বন্ধুত্ব ও ভালোবাসার এই পথচলায় আপনাদের আশীর্বাদ চাই।
ঘোষণাপত্রের নিচে রণবীর ও দীপিকার নাম লেখা রয়েছে। এটি প্রকাশের পরপরই সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে গেছে। মুহূর্তের মধ্যেই হাজার হাজার লাইক-কমেন্ট আর শেয়ারে ভরে গেছে পোস্ট। সবাই তাদেরকে বিয়ের অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছেন।
রণবীর ও দীপিকার বিয়ের ঘোষণা পত্রে কোনো স্থানের উল্লেখ নেই। তবে তাদের ঘনিষ্ঠজনের সূত্রে জানা গেছে, ইতালির লেক কেমোতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করবেন এই আলোচিত জুটি। এই আয়োজনে অবশ্য বেশি লোক থাকবেন না। তাদের দুই পরিবারের সদস্য ও বন্ধুবান্ধব নিয়েই বিয়ে পর্ব সারবেন রণবীর-দীপিকা।
খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here