সৈয়দপুর লায়ন্স সোস্যাল ওয়েলফেয়ারের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

0
100
সৈয়দপুর লায়ন্স সোস্যাল ওয়েলফেয়ারের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মিজানুর রহমান মিলন ,সৈয়দপুর প্রতিনিধি:
করোনা ভাইরাসের কারণে নীলফামারীর সৈয়দপুরে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার সকালে সৈয়দপুরে লায়ন্স সোস্যাল ওয়েলফেয়ারের আয়োজনে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ওই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেল নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি)পরিমল কুমার সরকার, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ও লায়ন্স স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ রেয়াজুল আলম রাজু। ঈদ উপহার সামগ্রী বিতরণের প্রধান সমন্বয়ণকারী শিক্ষা প্রতিষ্ঠানটির প্রাক্তন শিক্ষার্থী, শহরের বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবক সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সুমিত কুমার আগরওয়ালা নিক্কি এতে সভাপতিত্ব করেন।

এ সময় লায়ন্স স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থী উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খান, মো. আমির হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন লায়ন্স স্কুলের প্রাক্তন শিক্ষার্থী মো. পারভেজ আলম গুড্ডু।

লায়ন্স স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের অর্থায়নে সৈয়দপুর শহরের বিভিন্ন এলাকার সাড়ে তিন শত কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, আতপ চাল, ডাল, আটা, আলু, সেমাই, চিনি ও সাবান।

এর আগে লায়ন্স সোস্যাল ওয়েলফেয়ার প্রথম দফায় দেড় শত জন প্রতিবন্ধী শিশু শিক্ষার্থী ও পত্রিকা হকারদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও সংগঠনটির ব্যানারে ৫ শ’ দুস্থ মানুষের মাঝে তৈরি খাবার এবং সৈয়দপুর থানার দুই শত জন পুলিশ সদস্যের মাঝে ইফতারি বিতরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here