সৈয়দপুরে আওয়ামীলীগ নেতার স্ত্রীকে জবাই করে হত্যার চেস্টা

0
125
সৈয়দপুরে আওয়ামীলীগ নেতার স্ত্রীকে জবাই করে হত্যার চেস্টা

মিজানুর রহমান মিলন,সৈয়দপুরঃ

সৈয়দপুরে আওয়ামীলীগ নেতা ও সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র হিটলার চৌধুরী ভলু’র স্ত্রী সুরভি ইসলাম পপিকে (৩৫) জবাই করে হত্যার চেস্টা করা হয়েছে।

বৃহস্পতিবার গভীররাতে শহরের গোলাহাট ঘোড়াঘাট এলাকার নিজ বাসার শয়ন কক্ষে তাকে জবাই করে হত্যার চেস্টা করে দু’যুবক। তবে ওই গৃহবধুর শিশুকন্যা ঘটনাটি টের পেয়ে চিৎকার দিলে হত্যা করতে আসা দু’যুবক পালিয়ে যায়। খবর পেয়ে শুক্রবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জড়িত দুজনকে গ্রেফতারের চেস্টা চলছে বলে পুলিশ জানিয়েছে।

জানা গেছে সৈয়দপুর পৌরসভা ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার সাবেক প্যানেল মেয়র মো. হিটলার চৌধুরী ভলু দ্বিতীয় স্ত্রী সুরভী ইসলাম পপি, দুই মেয়ে ও এক পুত্রকে নিয়ে শহরের গোলাহাট ঘোড়াঘাট এলাকার বাসায় বসবাস করেন।

ঘটনার দিন বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিদিনের মত হিটলার চৌধুরী ভলু বাসা থেকে বেড়িয়ে পাশের এলাকা রসুলপুরে তার কার্যালয়ে যান।এরই মধ্যে ঘটনার রাত আড়াইটার দিকে হঠাৎ দুই যুবক তার বাসায় প্রবেশ করে স্ত্রী পপি’র রুমে যায়। এসময় তারা ঘুমিয়ে থাকা তা স্ত্রী সুরভী ইসলাম পপির গলায় ধারালো চাকু দিয়ে জবাই করে হত্যার চেস্টা করে। এসময় ওই দুই যুবকের সাথে ধস্তাধস্তি হয় তার। এতে তিনি গলা ও বামহাতে মারাত্মক হন। পাশেই থাকা তার ছোট মেয়ের ঘুম ভেঙ্গে যায়। এসময় আতংকিত হয়ে চিৎকার দিলে আশেপাশের লোকজন ছটে আসার আগেই হত্যা চেস্টাকারী দুই যুবক পালিয়ে যায়। এঘটনার পর গৃহবধু পপির স্বামী হিটলার চৌধুরীসহ অন্যান্যরা তাকে দ্রুত স্থানীয় ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সে শঙ্কামুক্ত বলে তার পারিবারিক সুত্র থেকে জানা গেছে। ঘটনার প্রত্যক্ষদর্শী তার ছোট মেয়ে তাশফিয়া লাবিবা চৌধুরী অদ্রি(৭) জানায়,মায়ের চিৎকারে ঘুম ভেঙ্গে আমি সেখানে গিয়ে দেখি আমাদের পাড়ার জীবন ও রাজা চাকু দিয়ে আমার মায়ের গলা কাটছে। এসময় আমার মাকে বাঁচাতে চিৎকার করলে তারা পালিয়ে যায়। জীবন(২১) একই এলাকার মুন্না ও রাজা(১৭) মৃত সাগিরের পুত্র বলে জানা গেছে। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আবুল হাসনাত খান সহসঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। এব্যাপারে আজ শুক্রবার বিকেলে মুঠোফোনে তার সাথে কথা হলে তিনি বলেন ঘটনার বিষটি জানতে তদন্ত শুরু হয়েছে। জড়িত দুজনকে গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

কিকারণে এমন ঘটনা ঘটতে পারে তা জানতে সুরভী ইসলাম পপির স্বামী হিটলার চৌধুরীকে জিজ্ঞাসা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এদিকে আওয়ামীলীগ নেতা হিটলার চৌধুরী ভলুর স্ত্রীকে জবাই করে হত্যার চেস্টা ঘটনায় শহরে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। বর্তমানে বিষয়টি টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here