সিলেটের বিয়ানীবাজারে নিদনপুর মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

0
78
সিলেটের বিয়ানীবাজারে নিদনপুর মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
ছবিঃ তিশা সেন, সংযুক্ত আরব আমিরাত।

খবর৭১ঃ

তিশা সেন, সংযুক্ত আরব আমিরাতঃ সিলেটের বিয়ানীবাজার পৌরশহরে নিদনপুর সমাজকল্যাণ সংস্থা আয়োজিত নিদনপুর মিনি ফুটবল টুর্ণামেন্ট ২০২০ এর শুভ উদ্বোধন করা হয়েছে। হয়েছে। শুক্রবার উৎসব উদ্দীপনা আর ব্যাপক প্রাণ চাঞ্চল্যতার মধ্য দিয়ে এর সূচনা হয় নিদনপুরস্থ মাঠে।

উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে ছিলেন বিয়ানীবাজার উপজেলার ভাইস চেয়ারম্যান জামাল উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ আব্দুল মান্নান, বিয়ানীবাজার পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব আব্দুর রহমান আফজাল, আওয়ামী লীগ নেতা মারুফ আহমেদ, রায়হান খান, কামাল আহমদ, আব্দুল কুদ্দুস,সহ অনেকেই। উদ্বোধনপূর্ব আলোচনায় সভাপতিত্ব করেন নিদনপুর সমাজকল্যাণ সংস্থার সভাপতি নাজিম উদ্দিন ও পরিচালনা করেন কয়ছর আহমদ। খেলাটি পরিচালনা করেন কয়সর আহমদ ও সহকারী রেফারি জাফর এবং শিপন। প্রথম খেলায় “শাপলা ইউনিটি ক্লাব লামাপাতন ট্রাইব্রেকারে “ব্রাদার্স স্পোর্টস একাডেমী”কে পরাজিত করে।

দিনের দ্বিতীয় খেলায় “মাহমুদ স্পোর্টস এফসি” কে ১-০ গোলে পরাজিত করে “শরিফ ব্রাদার্স” টিম। টুর্ণামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করেছে বলে জানিয়েছেন আয়োজকেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here