সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

0
47
সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

খবর৭১ঃ সিরাজগঞ্জ সদর উপজেলার পিপুলবাড়িয়ায় দুর্বৃত্তের গুলিতে বকুল হায়দার বকুল (৫২) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। সে সদরের বাগবাটী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য। শনিবার রাত সোয়া ৮টার দিকে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের পিপুলবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পিপুলবাড়িয়া বাজার থেকে ইউপি সদস্য বকুল হায়দার তার সঙ্গী রফিকুল ইসলামের সাথে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি ফিরছিল।

বাড়ির অদূরে ব্রিজের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা খুব কাছ থেকে তাকে গুলি করে। এতে মাথার ডানপাশে গুলি লাগে। হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

সংবাদ পেয়ে পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীসহ স্বজনরা হাসপাতালে ছুটে যান। এ ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায় নেমে এসেছে। সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদুল ইসলাম জানান, বকুল হায়দারের মাথার ডানপাশে বড় ধরনের ইনজুরি রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তবে গুলি বিষয়টি ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

বাগবাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, বকুল হায়দার তিন বার ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। দ্রুত আসামিদের গ্রেফতারের দাবি জানান তিনি।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার জানান, ইউপি সদস্যকে হত্যার উদ্দেশ্যে গুলি করা হয়েছে। তবে কি কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা জানা যায় নি। ইতোমধ্যে পুলিশ মাঠে নেমেছে। দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করা হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here