শৈলকুপায় নারী সহ ৭জন কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

0
23
শৈলকুপায় নারী সহ ৭জন কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

খবর৭১ঃ

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধিঃ আধিপত্য বিস্তার নিয়ে ঝিনাইদহের শৈলকুপায় নারী সহ ৭জন কে কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষরা । আহতদের মধ্যে গুরুত্বর যখম অবস্থায় ৪জন কে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এদের মধ্যে আশংকাজনক অবস্থায় ১জন কে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ট করা হয়েছে । আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে শৈলকুপা উপজেলার বিত্তিপাড়া-বিত্তিদেবী রাজনগর গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
স্থানীয়রা জানিয়েছে, সামাজিক বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে বিত্তিদেবী রাজনগর গ্রামে বেশকিছুদিন ধরে উত্তেজনা চলে আসছিল । এরই জের ধরে একদল দুর্বৃত্ত অতর্কিতে ধারালো তরবারী সহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায় বিত্তিপাড়া গ্রামে । তারা উপর্যুপুরী কুপিয়ে আহত করে মিজান শেখ(৩০), জোছনা খাতুন(৬৫), মজিবর রহমান(৬০), আবু বক্কর(৫৫), আনিছুর রহমান(৪৮) ও বাবুল শেখ(৫০) । এছাড়াও আরোও কয়েকজন আহত হয়েছে, যাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে ।

আরও পড়ুনঃ মগবাজারে বিস্ফোর ঃ ২ সাংবাদিকসহ দগ্ধ ৪

 
হামলাকারীরা হলো ধর্মপাড়া ও বিত্তিপাড়া গ্রামের আলম শেখ, বারিক শেখ, শাহজাহান শেখ, মারুফ হোসেন, উজ্জ্বল শেখ, কলিম উদ্দিন সহ আরো কয়েকজন বলে প্রত্যক্ষদর্শী ও আহতরা জানিয়েছে । হামলাকারীরা এলাকায় সন্ত্রাস ও ত্রাসের রাজত্ব কায়েম করেছে বলে অভিযোগ উঠেছে । তাদের কে স্থানীয় কিছু রাজনৈতিক নেতা মদদ দিয়ে আসছে । ফলে তারা বে-পরোয়া হয়ে উঠেছে । এসব দুর্বৃত্তদের কারণে কয়েকটি গ্রামের মানুষ ভীত-সন্ত্রস্ত থাকে বলেও অভিযোগ উঠেছে । এ হামলার ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছিল ।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রহমান জানিয়েছেন, ঘটনার পর সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া হামলাকারীদের ধরতে পুলিশি অভিযান চালানো হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here