শেরপুর প্রেসক্লাবের সভায় ৩সাংবাদিকের মাতা-পিতার মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত

0
30
শেরপুর প্রেসক্লাবের সভায় ৩সাংবাদিকের মাতা-পিতার মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত
ছবিঃ শেরপুর থেকে আবু হানিফ।

খবর৭১ঃ

শেরপুর থেকে আবু হানিফঃ শেরপুর প্রেসক্লাবের নির্বাহী পরিষদের এক সভা ১৪ ফেব্রুয়ারী রাতে কাবের সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে। ক্লাবকার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় আরো উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক ও শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সিনিয়র সহসভাপতি জিএম বাবুল, সহসভাপতি এসএম শহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, রেদুয়ানুল হক আবির, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহসাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান মুরাদ, প্রচার সম্পাদক মহিউদ্দিন সোহেল, প্রকাশনা সম্পাদক মারুফুর রহমান, নির্বাহী সদস্য এডভোকেট আলামগীর কিবরিয়া কামরুল প্রমুখ।

সভায় সম্প্রতি নিহত শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মরহুম জয়নুল আবেদীন ও বর্তমান সদস্য আবু হানিফের মাতা সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিনের শ্বাশুরী ও সাংবাদিক শাহরিয়ার শাকিরের নানি জরিনা বেগম, সাবেক সাধারণ সম্পাদক কাকন রেজার মাতা ও সাপ্তাহিক শেরপুরের সম্পাদক মরহুম আব্দুর রেজ্জাকের স্ত্রী মিসেস জাহানারা রেজ্জাক এবং সাবেক সাধারণ সম্পাদক ও শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান সাবিহা জামান শাপলার বাবা ও সহসভাপতি এসএম শহিদুলের শ্বশুর প্রবীন শিক্ষাবিদ সুরুজ্জামান মাষ্টারের মৃত্যুতে সর্বসম্মতভাবে শোক প্রস্তাব গৃহীত হয়।

সভায় শেরপুর প্রেসক্লাবে ৪৩ইঞ্চি একটি টেলিভিশন দান করায় সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: সেলিম মিয়াকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। এছাড়াও প্রেসক্লাবের উদ্যোগে আগামী ২৯ ফেব্রুয়ারী গারো পাহারে গজনী অবকাশে আনন্দ ভ্রুমন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্ত নেয়া হয়। এ কর্মসুচী বাস্তবায়নের জন্য পৃথক ৪টি উপ-কমিটিও গঠন করা হয়। একইসাথে প্রেসক্লাবের কার্যক্রম আরো গতিশীল করার জন্য আরো কয়েকটি সিদ্ধান্ত নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here