ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার মামলায় সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকী বেকসুর খালাস

0
54
ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার মামলায় সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকী বেকসুর খালাস

খবর৭১ঃ

ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার ঘটনায় মাগুরায় দায়েরকৃত মামলা থেকে সাবেক ডাক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে বেকসুর খালাস দেয়া হয়েছে। বুধবার মাগুরার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারিক হাকিম মাহবুবা শারমীন এ রায় দেন।

তবে রায়ের প্রতি অসন্তুষ্ট হয়ে মামলার বাদি রায়ের বিরুদ্ধে আপিল করবেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট আইনজীবী ওয়াসিকুর রহমান কল্লোল।

মাগুরার সদর উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার ২০১৪ সালের ১৬ অক্টোবর সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে মাগুরা জজ আদালতে মামলাটি দায়ের করেন।

মামলায় বাদি উল্লেখ করেন, ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির জ্যাকশন হাইটস হোটেলের এক অনুষ্ঠানে লতিফ সিদ্দিকী হযরত মুহম্মদ (সা.), পবিত্র হজ, তাবলিগ জামাত সম্পর্কে অবমাননাকর ও বিতর্কিত মন্তব্য করেছেন- তা ইসলাম ধর্মের অনুসারীদের জন্য চরম আঘাত। মামলার বাদিপক্ষের আইনজীবী ওয়াসিকুর রহমান কল্লোল জানান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারিক হাকিম মাহবুবা শারমীন বাদিপক্ষের যুক্তিতর্ক শেষে রায় ঘোষণার নির্ধারিত দিনে বুধবার আসামিকে বেকসুর খালাস দিয়েছেন।

রায়ে বাদি ক্ষুব্ধতা প্রকাশ করে উচ্চ আদালতে আপিলের সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আশা করছেন উচ্চ আদালতে তিনি ন্যায় বিচার পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here