ড. কামাল এখন রাস্তার ভাষায় কথা বলছেন : ওবায়দুল কাদের

0
47
ড. কামাল এখন রাস্তার ভাষায় কথা বলছেন : ওবায়দুল কাদের

খবর৭১ঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সম্প্রতি ড. কামাল হোসেন রাজনীতির ভাষা ছেড়ে রাস্তার ভাষায় কথা বলছেন। ড. কামালের বক্তব্যে শুধু রাজনীতিবিদ নয় সারাদেশের মানুষ ব্যতিত, লাথি মেরে সরকারকে ক্ষমতা থেকে নামানো এটা রাজনীতির ভাষা নয় রাস্তার ভাষা।

রবিবার সকালে মুন্সীগঞ্জের গজারিয়ার মেঘনা সেতু পাশে আনুষ্ঠানিকভাবে তিনটি পুরনো সেতুর সংস্কার শেষে উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন তিনি।

এর আগে কাঁচপুর, মেঘনা ও মেঘনা-গোমতী দ্বিতীয় সেতু নির্মাণ ও বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পের অধীনে পুনর্বাসিত কাঁচপুর, মেঘনা ও মেঘনা-গোমতী সেতুর উদ্বোধন করা হয়। এই সময় সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও জাইকার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়া যে মামলায় সাজাপ্রাপ্ত সেটা কোনো রাজনৈতিক মামলা নয়। তাই তাকে রাজনৈতিকভাবে মুক্তি দেওয়ার সুযোগ নেই। তবে বেগম খালেদা জিয়ার মুক্তি নামে বিএনপি যদি আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে তবে কঠোর হাতে দমন করা হবে।

এদিকে নির্ধারিত সময়ে দ্বিতীয় কাঁচপুর মেঘনা গোমতী সেতু নির্মাণ ও বিদ্যমান পুরাতন সেতু তিনটির পুনর্বাসন কাজ শেষ করায় সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের ইতিহাসে এটি একটি মাইলফলক হয়ে থাকবে। জাইকা এই নির্মাণ কাজ বাস্তবায়ন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here