গরিবের বন্ধু ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মুকুল

0
73
গরিবের বন্ধু ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মুকুল
ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার ১২নং সালন্দর ইউপি চেয়ারম্যান মাহবুব আলম মুকুল। ছবিঃ ঠাকুরগাঁও প্রতিনিধি।

খবর৭১ঃ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার ১২নং সালন্দর ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষের কল্যাণে অত্র ইউনিয়নের সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে আবারো আসন্ন ইউপি নির্বাচন করার মত প্রকাশ করেছেন ১২নং সালন্দর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ মাহবুব আলম মুকুল।

তিনি জানান, এই ইউনিয়নের মানুষের ভালোবাসা আমাকে সিক্ত করেছে। এলাকার হতদরিদ্র মানুষের পাশে থেকে তাদের কাছ থেকে যে ভালোবাসার সাড়া পেয়েছি তার জন্য আসন্ন ইউপি নির্বাচনে অংশগ্রহনের জন্য আমার মনের ভিতর থেকে আগ্রহ আরো বেড়ে গেছে। আমি বরাবরের মতো এই ইউনিয়নের জনগনের সেবক হিসেবেই থাকতে চাই। স্থানীয় জনগনের সাথে কথা বলে জানা যায়, তিনি আর্তমানবতার কল্যানে নিজ তহবিল থেকে প্রচুর অর্থ ব্যয় করেছেন। এলাকার মানুষের বিপদে-আপদে অনেক সময় নগদ অর্থ’সহ সব ধরনের সহযোগীতা করে অাসছেন। তিনি অনেক সময় সমষ্টি গত উন্নয়ন ছাড়াও ব্যক্তিগত ভাবে মানুষের বিপদে-আপদে সাড়া দিয়েছেন। প্রতিনিয়ত নিচ্ছেন এলাকার মানুষের সুখ দুঃখের খবর। তিনি তাঁর ইউনিয়নে বাল্য বিবাহ প্রতিরোধ, মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী, জনগনের গ্রাম্য বিষয় ও বিভিন্ন ধরনের সংঘাত ছাড়া অনেক বিষয়াবলী নিয়ে সালিশির কাজে নিয়োমিত নিয়োজিত রয়েছেন। আগামী ইউপি নির্বাচনে অংশগ্রহন করতে প্রতিনিয়ত উৎসাহ দিচ্ছে ইউনিয়নের মানুষ।

এদিকে আগামী ইউপি নির্বাচনে আবারো মাহবুব আলম মুকুল আবার আসার কথা শুনে ইউনিয়নের যুব সমাজ ও বিভিন্ন পেশার মানুষ তাকে সু-স্বাগতম আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। এ ব্যাপারে সালন্দর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রাথী মুকুল বলেন, মানুষের সেবা করা এটা গর্বের বিষয় নয়, এটা নিয়ে আমি গর্বও করি না! জন প্রতিনিধি হওয়া বড় কথা নয়।

আমার ইচ্ছে এলাকার মানুষের কল্যানে কাজ করার । আমার দীর্ঘ বিশ্বাস এলাকার মানুষজন যদি আমাকে আর্শীবাদ ও সমর্থন দেন, আমি আসন্ন সালন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রাথী হতে চাই, তাই এই ইউনিয়নের মানুষের ভালোবাসা ও দোয়া চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here