এক ফোনে থাকবে তিন ডিসপ্লে

0
32
এক ফোনে থাকবে তিন ডিসপ্লে

খবর৭১ঃ শিগগিরই শুরু হচ্ছে ইউরোপের বৃহত্তম টেক ইভেন্ট আইএফএ ২০১৯। ৬ থেকে ১১ সেপ্টেম্বর এই ইভেন্ট চলবে। সেখানে তিনটি ডিসপ্লের স্মার্টফোন লঞ্চ করবে এলজি। ইতিমধ্যেই সে স্মার্টফোনের টিজার প্রকাশ করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি।

সম্প্রতি ইউটিউবে ২০ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছে এলজি। সেখানে নতুন প্রযুক্তির এই ডিসপ্লে দেখা গিয়েছে। নতুন এই টিজার দেখে অনেকেই মনে করছেন ফ্ল্যাগশিপ সিরিজে এলজি ভি৬০ থিঙ্ক ফোন লঞ্চ করতে চলেছে সিওলের কোম্পানিটি। ২০১৯ সালের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে লঞ্চ হয়েছিল এলজি ভি৫০ থিঙ্ক। এবার সেই ফোনের উত্তরসূরী লঞ্চ করতে চলেছে এলজি।

অনেকে আবার বলছেন এই ফোল্ডেবেল ডিসপ্লে। স্যামসাং ও হুয়াওয়েই ইতিমধ্যেই ফোল্ডেবেল স্মার্টফোন লঞ্চের ঘোষণা করেছে। প্রতিযোগীতায় টিকে থাকতে এবার ফোল্ডেবেল ডিসপ্লের স্মার্টফোন নিয়ে আসতে চলেছে কোম্পানি। স্যামসাং গ্যালাক্সি নোট ফোনের সঙ্গে সরাসরি প্রতিযোগীতার সম্মুখীন হতে পারে এই ফোন। এই ফোনে নতুন প্রযুক্তি ডিসপ্লের সাথেই থাকতে পারে ৫জি কানেক্টিভিটি। তবে এই ফোন সম্পর্কে এখনও বেশি তথ্য সামনে আসেনি।

তবে জনপ্রিয় টেক ওয়েবসাইট দ্য ভার্জ এ প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে এটা কোন স্মার্টফোন নয়। এলজি ভি৫০ থিঙ্ক ফোনের সঙ্গে লাগিয়ে ব্যবহার করা যাবে এমন একটা ডিসপ্লে নিয়ে আসছে এলজি। এর ফলে ভি৫০ থিঙ্ক ফোনে ডুয়াল স্ক্রিন অভিজ্ঞতা হবে।

২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে বার্সিলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে লঞ্চ হয়েছিল এলজি ভি৫০ থিঙ্ক। এটাই এই মুহুর্তে দক্ষিণ কোরিয়ার কোম্পানির ফ্ল্যাগশিপ স্মার্টফোন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here