আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় টাকা নয়, খেলা হতো ডলারে!

0
47
আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় টাকা নয়, খেলা হতো ডলারে!

খবর৭১ঃ চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ এবং ক্যাসিনো সরঞ্জাম উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এই ক্যাসিনোটিতে বাংলাদেশি মুদ্রায় নয়, খেলা হতো মার্কিন ডলারে!

রবিবার বিকেলে গুলশান-২ এ আজিজ মোহাম্মদ ভাইয়ের মালিকানাধীন বাসাটিতে অভিযান চালিয়ে মদ এবং ক্যাসিনো সরঞ্জাম উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মোশারফ হোসেন গণমাধ্যমকে জানান, রাজধানীর বিভিন্ন ক্যাসিনোতে অভিযান পরিচালিত হয়েছে। অভিযান পরিচালিত ক্যাসিনো গুলোতে খেলা চলত বাংলাদেশি মুদ্রায়।

কিন্তু এই বাসার ক্যাসিনোতে খেলা চলত ডলারের মাধ্যমে। এখানে এক সেন্ট থেকে একশ’ ডলার পর্যন্ত কয়েন পাওয়া যেত। এই কয়েন দিয়েই খেলা চলত।

এতেই বোঝা যায়, এখানে হাইপ্রোফাইল মানুষ খেলতে আসতেন। ’
তিনি আরও জানান, এই ক্যাসিনোটিতে সব ধরনের আধুনিক সুবিধা রয়েছে, এটি খুবই সুসজ্জিত। এখানে মদ থেকে শুরু করে সিসা, গাঁজাসহ সব ধরনের মাদক সরবরাহ করা হতো।

এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী জানিয়েছে, যে পরিমাণ বিদেশি মদ এবং ক্যাসিনো সরঞ্জাম আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসা থেকে উদ্ধার করা হয়েছে তা আগে কোনো ক্যাসিনো এবং বারে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here