হ্যালো সুপারস্টারসের সিওও হলেন নিরব(ভিডিও)

0
312

খবর ৭১: জনপ্রিয় মডেল ও অভিনেতা নিরব হোসেন। ৭ এপ্রিল ভার্সেটাইলো গ্রুপের গুলশানস্থ কার্যালয়ে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে গ্লোবাল সোশ্যাল মিডিয়া মোবাইল অ্যাপ্লিকেশন হ্যালো সুপারস্টারস লিমিটেডের চিফ অপারেশন অফিসার (সিওও) হিসেবে যোগদান করেছেন।

অনুষ্ঠানে হ্যালো সুপারস্টার’স ইউনিভার্সের স্বপ্নদ্রষ্টা ও চেয়ারম্যান ড. কামরুল আহসান, হ্যালো সুপারস্টারস ইউনিভার্স (ইউ.কে) লিমিটেড এবং ভার্সেটাইলো গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর দিল আফরোজ, এশিয়া অঞ্চলের প্রধান নির্বাহী রুস্তাম ইউসুফ,  হ্যালো সুপারস্টারসের নির্বাহী পরিচালক মিস গ্যাজেল মোহসেনজাদেসহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

হ্যালো সুপারস্টারস একটি শক্তিশালী সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক, যেখানে সুপারস্টার এবং তার ভক্তরা একে অপরের সঙ্গে তাদের মনোবাসনা, সুখস্মৃতি ও সুন্দর সময় মোবাইল অ্যাপসের মাধ্যমে আদান-প্রদান করতে পারবেন। ঢালিউড, হলিউড থেকে শুরু করে বলিউডের অভিনেতা-অভিনেত্রী, ক্রিকেটার, ফুটবলার, নৃত্যশিল্পী, সংগীতশিল্পী, শেফ, প্রযুক্তিবিদ এবং সর্বপর্যায়ের সুপারস্টারদের সঙ্গে আড্ডা, ভাববিনিময় ছাড়াও এর মাধ্যমে লার্নিং সেশন, লাইভ চ্যাট, বার্থডে গ্রিটিংস, মেধা যাচাইয়ের জন্য অডিশন প্রভৃতি কার্যক্রম করা যাবে। প্রতিটি সুপারস্টারের অনলাইন শো-কেস থেকে অটোগ্রাফসহ তাদের বিক্রীত সামগ্রী কেনাকাটার সুযোগ রাখা হয়েছে। হ্যালো সুপারস্টারস ভার্সেটাইলো গ্রুপের একটি নতুন উদ্ভাবন।

এই অ্যাপসটির স্বত্ব যুক্তরাজ্যভিত্তিক প্রতিষ্ঠান হ্যালো সুপারস্টারস ইউনিভার্স লিমিটেড নামক একটি প্রযুক্তি তৈরি প্রতিষ্ঠানের।

প্রথমবারের মতো এই ইউনিক হ্যালো সুপারস্টারস মোবাইল অ্যাপসটি বিশ্বব্যাপী উন্মুক্ত করেন প্রযুক্তিটির উদ্ভাবক এবং ভার্সেটাইলো গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. কামরুল আহসান।

অনুষ্ঠানে ড. কামরুল আহসান বলেন, বাংলাদেশের শিল্পীদের ভবিষ্যতের কথা চিন্তা করেই তার এই উদ্যোগ। হ্যালো সুপারস্টারস অনেকটা পেনসন স্কিমের মতো কাজে দিবে। এটি  শিল্পীদের বৃদ্ধ বয়সে আর্থিক নিরাপত্তা দিবে। এর মাধ্যমে স্টারদের কাছে পাবেন ফলোয়াররা। ইতিমধ্যে হলিউড, বলিউডের প্রায় ২৫ জন সুপারস্টার আমাদের সাথে যুক্ত হয়েছেন। এবং তা আগামীতে আরো বৃদ্ধি পাবে। হ্যালো ‍সুপারস্টার বাংলাদেশের তৈরি হলেও এখন এটা গ্লোবাল অ্যাপ হিসেবে সবার কাছে পরিচিতি পেয়েছে।

বর্তমানে এই অ্যাপসের মাধ্যমে ট্যালেন্ট হান্টের জন্য গানের প্রতিযোগিতা ই-অডিশনের প্রথম রাউন্ড চলছে। ১৩ অক্টোবর পর্যন্ত বাংলা ভাষাভাষী যেকোনো ব্যক্তি তার কণ্ঠে গাওয়া গান অ্যাপে আপলোড করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পুরস্কার হিসেবে জিতে নিতে পারেন পঞ্চাশ লাখ টাকা। ই-অডিশনে বিচারক হিসেবে থাকবেন বলিউড তারকা কুমার শানু, বিনোদ রাঠোর এবং বাংলাদেশের দুই নক্ষত্র রুনা লায়লা ও হ্যালো সুপারস্টারসের কান্ট্রি হেড গায়ক আসিফ আকবর।

অনুষ্ঠানে হ্যালো সুপারস্টারসের নতুন সিওও নিরব হোসেন বলেন, তিনি এই গ্লোবাল অ্যাপসের সঙ্গে যুক্ত হয়ে উচ্ছ্বসিত। তার নতুন এই চাকরিজীবনের জন্য তিনি সকলের নিকট দোয়া কামনা করেন এবং হ্যালো সুপারস্টারসের বিশ্ব বিজয় ও সফলতার জন্য নিরলস কাজ করে যাবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

ভিডিও দেখতে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here