খাল থেকে মডেলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

0
34

ভারতের হরিয়ানার এক খাল থেকে দিব্যা পাহুজা নামের এক মডেলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। গত সপ্তাহে তাকে গুরুগাওয়ের এক হোটেলে গুলি করে হত্যার অভিযোগ উঠে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, দিব্যার লাশ পাঞ্জাবের ভাকরা খালে ফেলে দিয়ে আসে অভিযুক্তরা। খবর এনডিটিভির।
প্রতিবেদনে বলা হয়েছে, গুরুগাওয়ের এক দল পুলিশ ওই মডেলের লাশ উদ্ধার করে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়, তারা দিব্যার লাশের ছবি পরিবারকে পাঠায়। এরপরেই তারা নিশ্চিত করে সেটি দিব্যা। ময়নাতদন্তের জন্য লাশ পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

আটক একজন অভিযুক্ত গতকাল স্বীকার করেছে দিব্যার লাশ তিনি পাঞ্জাবের ওই খালে গত ৩ জানুয়ারি ফেলে দেন। হত্যার পরদিন লাশ ফেলে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, বলরাজ গিলকে গতকাল সন্ধ্যায় কলকাতা বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা হয়। বলরাজ বিদেশে পালানোর চেষ্টা করছিলেন। এনডিটিভি বলছে, গত ২ জানুয়ারি গুরুগাওয়ের এক হোটেলে দিব্যাকে হত্যা করা হয়। সিসিটিভি ফুটেজে দেখা যায়, হত্যাকারীরা দিব্যার লাশ হোটেল থেকে এক গাড়িতে তুলেন।

পুলিশ সূত্রের খবর, জেরার সময় বলরাজ জানিয়েছেন দিব্যার লাশ লোপাটের দায়িত্ব তাকে দিয়েছিলেন মূল অভিযুক্ত অভিজিৎ সিংহ।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বলরাজ পুলিশকে জানিয়েছেন, গত ২ জানুয়ারি দিব্যাকে খুনের পর অভিজিৎ তাকে ১০ লাখ টাকার পরিবর্তে মৃতদেহ গায়েব করার দায়িত্ব দেন। এরপরের দিন বলরাজ এবং তার এক বন্ধু রবি বাঙ্গা দিব্যার দেহ পটীয়ালার একটি খালে ফেলে দিয়ে আসেন।

পুলিশের অনুমান, অভিজিতের সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন দিব্যা। জেরায় অভিজিৎ পুলিশের কাছে দাবি করেছেন, দিব্যার মোবাইলে তার অনেক অশ্লীল ছবি ছিল। সেই ছবি দেখিয়ে বারবার অভিজিৎকে হুমকি দিতেন দিব্যা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here