আজ গণতন্ত্রের বিজয়ের দিন : ওবায়দুল কাদের

0
33

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আজ গণতন্ত্রের বিজয়ের দিন। আমরা বাংলাদেশের জনগণের কাছে সবচেয়ে বেশি কৃতজ্ঞ।
রোববার (৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, এই নির্বাচনের মাধ্যমে সারা বিশ্ব প্রত্যক্ষ করেছে আমাদের জনগণের বিজয়। জাতীয় সংসদ নির্বাচনে সকল ভোটার, নতুন প্রজন্মের ভোটার, নাশকতা, অগ্নিসংযোগ, ভয়ভীতি উপেক্ষা করে নির্বাচনে অংশগ্রহণ করেছে তাদের ধন্যবাদ জানাচ্ছি।
ওবায়দুল কাদের বলেন, সকাল ৮টা থেকে উৎসব মুখর পরিবেশে ভোট হয়েছে। ভোটাররা নির্বিঘ্নে শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করেছেন। জনগণ তাদের পছন্দমত প্রার্থীকে ভোট দিয়েছে। যা বাংলাদেশের গণতন্ত্রের অগ্রযাত্রাকে শক্তিশালী করবে।
সেতুমন্ত্রী বলেন, পৃথিবীর কোথাও পারফেক্ট গণতন্ত্র নেই। খোদ যুক্তরাষ্ট্র কতটা মানবতা, গণতন্ত্র প্রতিপালিত হয় সেটা সবাই জানে।
তিনি বলেন, আমরা যে ভোট সুষ্ঠুভাবে করতে সক্ষম হয়েছি এজন্য জনগণের প্রতি কৃতজ্ঞতা জানাই। নির্বাচনে ভোট দেওয়ার পরিবেশ আমরা তৈরি করতে পেরেছি। আশা করি এই নির্বাচনে নৌকা মার্কা বিজয়ী হবে। শেখ হাসিনার দৃঢ়তা, প্রজ্ঞা, সাহসিকতায় নৌকার পক্ষে রায় আসবে বলে মনে করি।
তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত তাদের দোষররা নির্বাচনে অংশ নেয়নি, প্রতিহত করতে চেয়েছে। তারা অগ্নিসন্ত্রাস করেছে। ব্যালটের মাধ্যমে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। ৭ জানুয়ারি নিঃসন্দেহে গণতন্ত্রের বিজয়ের দিন বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here