নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

0
87

খবর ৭১ ডেস্ক: নরসিংদীর রায়পুরা উপজেলায় সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত পৌনে ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল শিমুলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি বেলাব উপজেলার চর উজিলাব ইউনিয়নের ধুকুন্দী এলাকার মকবুল হোসেনের ছেলে রানা মিয়া (১৮)।

ভৈরব হাইওয়ে পুলিশ জানিয়েছে, রায়পুরা উপজেলার মরজাল থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা ভিটি মরজাল যাচ্ছিল। অটোরিকশাটি ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল শিমুলতলী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অজ্ঞাত যানবাহনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ অটোরিকশার তিন যাত্রী মারা যান। আহত হন দুজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। খবর পেয়ে ভৈবর হাইওয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়েছে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেছেন, ঘটনাস্থলে তিনজন মারা গেছেন। কোন গাড়ির সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়েছে, তা আমরা নিশ্চিত হতে পারিনি। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। বাকিদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here