পাইকগাছায় বাসের যাত্রী মাছ ব্যবসায়ীকে অজ্ঞান করে টাকা ছিনতাই

0
75

পাইকগাছা( খুলনা) প্রতিনিধিঃ
পাইকগাছা-খুলনা প্রধান সড়কে বাসের এক যাত্রীকে অজ্ঞান অবস্থায় পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার নাম সেলিম এটুকু মাত্র বলতে পেরেছে। এছাড়া তার কোন পরিচয় জানা যায়নি। তবে সবাই ধারণা করছে তার কাছে মাছ বিক্রির টাকা হাতিয়ে নেয়ার জন্যই এ ঘটনা ঘটতে পারে। বৃহস্পতিবার সকালে খুলনার গল্লামরাী মাছ বাজার থেকে বাসে উঠে পাইকগাছায় আসছিল। গাড়ীর সিটে বসা অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে থাকে। বাসের হেলপার রফিকুল ইসলাম জানান, পাইকগাছার কপিলমুনিতে দেখেন লোকটি অজ্ঞান অবস্থায় পড়ে আছে। বেহুশ অবস্থায় হেলপার রফিকুল ও বাসের লোকেরা তাকে সাড়ে ১১ টার দিকে পাইকগাছা হাসপাতালে ভর্তি করেন। হেলপার জানায় কেউ হয়তো তাকে অজ্ঞান করে টাকা পয়সা নিয়ে গেছে। পাইকগাছা থানা পুলিশ হাসপাতালে যেয়ে বিষয়টি জানার চেষ্টা করেন। তবে সে অজ্ঞান থাকায় রিপোর্ট লেখা পর্যন্ত তেমন কোন তথ্য উদঘাটন করতে পারেনি।

পাইকগাছায় মাদক ব্যবসায়ী আটক

পাইকগাছা( খুলনা) প্রতিনিধিঃ
পাইকগাছায় ইব্রাহীম বিশ্বাস নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে ওই ব্যবসায়ীকে আটক করা হয়। থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মফিজুর রহমান জানান, গত বুধবার রাত ৮ টার দিকে উপজেলার বাঁকা বাজারে মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদ পাই। এ সময় সেখানে অভিযান চালালে পালানোর সময় অশাশুনি থানার বড়দল গ্রামের হাকিম বিশ্বাসের ছেলে ইব্রাহীম বিশ্বাস(৫০) কে আটক করা হয়। তার নিকট থেকে ১শ’ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, আটক ব্যক্তির নামে থানায় মাদক মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here