বেনাপোল পৌরসভার কাউন্সিলর কামরুন্নাহার আন্না প্যানেল মেয়র-১ নির্বাচিত

0
83

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল (যশোর) প্রতিনিধি : বেনাপোল পৌরসভার নব-নির্বাচিত কাউন্সিলর কামরুন্নাহার আন্নাকে প্যানেল মেয়র-১ নির্বাচিত করে মেয়রের ৩ সদস্য বিশিষ্ঠ প্যানেল মেয়রের কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার বেলা ১০টার সময় বেনাপোল পৌরসভার নব-নির্বাচিত পরিষদের ১ম মাসিক সভায় এ কমিটি ঘোষণা করেছেন নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব নাসির উদ্দিন।
প্যানেল মেয়র কমিটির অন্যন্যরা হলেন- বেনাপোল পৌরসভার ৭নং ওয়ার্ড গাজীপুর গ্রামের কাউন্সিলর আলহাজ্ব মজনুর রহমান নুপুর, প্যানেল মেয়র-২ ও ২নং ওয়ার্ড নামাজগ্রামের কাউন্সিলর শরিফুল ইসলাম শরিফ, প্যানেল মেয়র-৩।
বেনাপোল পৌরসভার প্যানেল মেয়র-১, কামরুন্নাহার আন্না সংরক্ষিত ৩নং ওয়ার্ড গাজিুপুর, ছোটআঁচড়া ও বড়আঁচড়া ওয়ার্ড থেকে বিপুল ভোটে নির্বাচিত হয়ে সর্বোচ্চের রেকর্ড অর্জন করে। তিনি ২০১১ সালের ১৩ জানুয়ারি অনুষ্ঠিত বেনাপোল পৌরসভার ১ম নির্বাচনেও সর্Ÿোচ্চ ভোটে নির্বাচিত হয়ে দীর্ঘ ১১ বছর যাবত এ নির্বাচন পূর্ববর্তী সুনামের সহিত কাউন্সিলরের দ্বায়িত পালন করেন।
কামরুন্নাহার আন্না শার্শা উপজেলা আওয়ামী মহিলালীগের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ ও স্পন্দন পত্রিকার বেনাপোল প্রতিনিধি শেখ কাজিম উদ্দিনের স্ত্রী।
১৭ জুলাই-২০২৩ অনুষ্ঠিত এবারের পৌরসভা নির্বাচন পরবর্তী তাকে প্যানেল মেয়র-১ নির্বাচিত করায় তিনি ন্যায় বিচারকের দৃষ্টিতে যশোর-১, (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
এসাথে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর প্রতি। কৃতজ্ঞতা প্রকাশ করেছেন- বেনাপোল পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিনের প্রতি।
একেক করে যাদের প্রতি অকৃপণ শ্রদ্ধা, ভালবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন- শার্শা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ আলহাজ্ব ওয়াহিদুজ্জামান, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান সোয়ারাব হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, যশোর জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক শামিমা আলম সালমা, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও শুভাকাঙ্খীদের প্রতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here