মাঝ আকাশে বিমান বালাকে চুমু খাওয়ার চেষ্টা, আটক বাংলাদেশি

0
165

খবর ৭১ ডেস্ক: মাঝ আকাশে বিমান বালাকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার চেষ্টার অভিযোগে এক বাংলাদেশিকে আটক করা হয়েছে। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) ওমানের রাজধানী মাস্কাট থেকে ঢাকাগামী একটি বিমানের ভেতর এ ঘটনা ঘটে। এই ঘটনায় ভারতের মুম্বাইয়ে মোহাম্মদ দুলাল নামে এক বাংলাদেশি যাত্রীকে আটক করা হয়েছে।
মুম্বাই পুলিশ সুত্র বলছে, বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) অভিযুক্ত ওই ব্যক্তি ভিস্তারা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মাঝ আকাশে এক বিমানবালাকে জড়িয়ে ধরে চুমু দেওয়ার চেষ্টা করেন।

পুলিশ বলছে, ‘অভিযুক্তের নাম মোহাম্মদ দুলাল। তিনি একজন বাংলাদেশি। তিনি ভিস্তারা এয়ারলাইন্সের ফ্লাইটে মাস্কাট থেকে মুম্বাই হয়ে ঢাকা যাচ্ছিলেন। প্লেনটি মুম্বাইয়ে অবতরণ করার আধা ঘণ্টা আগে তিনি নিজের আসন থেকে উঠে দাঁড়ান এবং এক বিমানবালাকে জড়িয়ে ধরেন। এরপর তাকে চুমু দেওয়ার চেষ্টা করেন।’

পরে বিমানটি মুম্বাইয়ে অবতরণ করলে মোহাম্মদ দুলালকে নিরাপত্তা বাহিনীর হাতে তুলে দেওয়া হয়। এরপর তাকে পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়।ওই বিমানবালার অভিযোগের প্রেক্ষিতে মোহাম্মদ দুলালের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়। এরপর তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী অভিযোগ এনে গ্রেপ্তার করা হয়। পরে তাকে স্থানীয় আদালতে তোলা হলে শুক্রবার পর্যন্ত তাকে পুলিশি রিমান্ডে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

ঘটনায় ভিস্তারা এয়ারলাইন্স একটি বিবৃতিতে জানিয়েছে ভিস্তারা ফ্লাইট ইউকে ২৩৪ প্লেনে এমন ঘটনা ঘটে। যেটি গত ৬ সেপ্টেম্বর মাস্কাট থেকে মুম্বাইয়ের উদ্দেশে উড়াল দিয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here