কাজিনদের বন্ধুত্বের গল্প নিয়ে আসছেন সিয়াম-ফারিণ

0
91

খবর৭১: কাজিনদের বন্ধুত্বের গল্পে নির্মিত সিনেমা ‘পুনর্মিলন’। সিনেমায় কাজিনদের বন্ধুত্বের মধ্যে ছড়িয়ে থাকা আনন্দ, অভিমান, টানাপোড়েন, সংশয় আর দ্বন্দ্বকে তুলে আনা হয়েছে।

সিনেমার গল্প নিয়ে নির্মাতা আরিয়ান বলেন, একসঙ্গে ভ্রমণে গেলে বন্ধুত্ব হয়, কর্মস্থলে–বিশ্ববিদ্যালয়ে বন্ধুত্ব হয়। আমরা পর্দায় স্কুল-কলেজের বন্ধুত্বের গল্প দেখি। তবে আরেক ধরনের বন্ধুত্বের গল্প খুব একটা দেখা হয় না, সেটা কাজিনদের বন্ধুত্বের গল্প। কাজিনদের বন্ধুত্বের গল্প নিয়েই এ সিনেমা। ছবিটি দর্শকদের স্মৃতিকাতর করবে।

মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘পুনর্মিলন’ শিগগিরই মুক্তি পাবে বলে জানিয়েছে চরকি। সিনেমায় জুটি হিসেবে আত্মপ্রকাশ ঘটছে সিয়াম-ফারিণের।

সিনেমায় অভিনয় করেছেন- গোলাম ফরিদা ছন্দা, মানস বন্দ্যোপাধ্যায়, শাশ্বত দত্ত, নূর ইমরান মিঠু, তাজনূভা জাবীন, নওবা তাহিয়া, দীপ্ত দে, জান্নাতুল ফেরদৌস, টুনটুনি হামিদ, শোয়েব মনির, হামিদুর রাহমান, মালা ভট্টাচার্য প্রমুখ।

এর আগে চরকির ‘নেটওয়ার্কের বাইরে’ ও ‘উনিশ২০’ সিনেমা নির্মাণ করে প্রশংসা পেয়েছেন আরিয়ান। আরিয়ান জানান, গল্পের প্রয়োজনেই সিয়াম ও ফারিণকে নেওয়া হয়েছে।

এর আগে আরিয়ানের কয়েকটি টিভি নাটকে কাজ করেছেন সিয়াম। এবার ওয়েব সিনেমায় একসঙ্গে আসছেন। সিয়ামকে দুয়েকটি ওয়েব সিরিজে দেখা গেলেও তিনি চলচ্চিত্রেই বেশি কাজ করেন।

‘পুনর্মিলন’ নিয়ে সিয়াম বলেন, দেশে ‘ফিল গুড’ কাজ খুব কম হয়। আরিয়ান আমার চোখে অসাধারণ একজন গল্পকথক। তার সঙ্গে আমার ছোটপর্দায় অল্প কয়েকটি কাজ হয়েছে। দর্শক আজও সেই কাজগুলোর কথা মনে রেখেছেন। পুনর্মিলনে ছবিতে একটি বন্ধুত্বের গল্প, ভালোবাসার গল্প, ফিরে আসার গল্প রয়েছে।

ফারিণের সঙ্গে প্রথমবার কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, আমরা খুব সুন্দর একটা গল্প বলব। এই সিনেমা দর্শক দেখে ভালোবেসে ফেলবে। দর্শক নিজেকে আবিষ্কার করবে ভালোবাসার এক পুনর্মিলনে।

দৃশ্যধারণ শুরু হওয়ার সপ্তাহখানেক আগে সিনেমাটির প্রস্তাব পেয়েছেন ফারিণ। ‘নেটওয়ার্কের বাইরে’, ‘লেডিজ অ্যান্ড জেন্টলমেন’, ‘মহানগর’ সিনেমা–সিরিজে অভিনয় করে আলোচিত হয়েছেন তিনি। ছোট পর্দা ছাড়িয়ে ওটিটিতেই থিতু হয়েছেন তিনি।

ফারিণ জানান, ওটিটিতে পরপর কয়েকটি কাজ করেছেন। এর বাইরে এই সিনেমার চরিত্রটি আলাদা মনে হয়েছে তার কাছে।

সিয়ামের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে ফারিণ বলেন, সিয়াম ভাইয়ের সঙ্গে এই প্রথম কাজ করলাম।

ওটিটিতে ফারিণের ‘কাছের মানুষ দূরে থুইয়া’, ‘অসময়’, ‘বাবা’, ‘সামওয়ান ফলোয়িং মি’সহ বেশ কয়েকটি সিনেমা–সিরিজ মুক্তির অপেক্ষায় রয়েছে। সপ্তাহ তিনেক আগে বিয়ে করেছেন ফারিণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here