থ্রি ইডিয়টসে অভিনয় করার কথা ছিল আনুশকার!

0
88

খবর৭১: অনুশকা কারিনা কাপুরের অংশে থ্রি ইডিয়টসের জন্য অডিশন দিয়েছিলেন। এটা অনেকেই জানেন না। পিকের শুটিং চলাকালীন আনুশকা শর্মা পরিচালক রাজকুমার হিরানি এবং অভিনেতা আমির খানকে তার অডিশনের একটি ভিডিও ক্লিপ দেখিয়েছিলেন।

ভিডিওটি দেখে দুজনেই অবাক হয়ে যান। সেই সময় অভিনেতা মুন্না ভাই এমবিবিএসের ক্লাইম্যাক্স থেকে গ্রেসি সিংয়ের একটি সংলাপ বলেছিলেন। গ্লিসারিন ছাড়া কান্নার দৃশ্যে আনুশকার অভিনয় দেখে মোহিত হয়ে যান আমির খান। এত বড় পরীক্ষা দেওয়ার পরও তাকে প্রত্যাখ্যান করার জন্য পরিচালককে উপহাস করেছেন আমির নিজেই।

আনুশকা পুরোনো একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ২০০৭ সালে একটি বড় ছবিতে প্রধান চরিত্রের জন্য অডিশন দিয়েছিলেন; কিন্তু তিনি করেননি।

হিরানি এবং খান থ্রি ইডিয়টসে একসঙ্গে কাজ করেছিলেন, যেটিতে মাধবন এবং শারমন যোশিও অভিনয় করেছিলেন এবং কারিনা কাপুর প্রধান নারী চরিত্রে অভিনয় করেছিলেন।

২০০৮ সালে ‘রব নে বানা দি জোড়ি’র মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী আনুশকা শর্মা। শাহরুখের বিপরীতে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পেয়ে যান এই অভিনেত্রী। নতুন অভিনেত্রীকে লঞ্চ করার আগে তাকে ছবির প্রযোজক আদিত্য চোপড়া গোপন রাখতে চেয়েছিলেন। এমনকি আনুশকার পিতা-মাতার কাছ থেকেও এটি লুকিয়ে রাখতে বলেছিলেন অভিনেত্রীকে।

আনুশকা শর্মা ‘ব্যান্ড বাজা বারাত’, ‘সুলতান’, ‘দিল ধড়কনে দো’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘সুই ধাগা’সহ অনেক ছবিতে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে তার দক্ষতা দেখান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here