জমকালো আয়োজনে উদ্বোধন হলো ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপ

0
569

খবর ৭১: দেশি বিদেশী তারকাদের সাথে ভক্তদের যোগাযোগের সেতুবন্ধন তৈরি করতে উদ্বোধন হলো ‘হ্যালো সুপারস্টারস’ সোশ্যাল মিডিয়া মোবাইল এপ্লিকেশনের।

রবিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় মালয়েশিয়ার কুয়ালালামপুরের বুকিত বিন্তাংয়ের সুংগাই ওয়াং প্লাজা মেগা ষ্টার এরিনায় আয়োজিত এ জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ার মালাক্কা রাজ্যের হেড অব স্টেট ও গভর্নর তুন ড. মোহম্মদ আলী বিন রুস্তম। প্রধান বিচারপতি দাতোশ্রী মারিয়ানা ,বিচারপতি নূর হিশাম ,মালেয়শিয়ার ধনাঢ্য ব্যবসায়ী তানশ্রী ইউসুফ, কেদাহ রাজ্যের মহামান্য নূর ,ঢাকা-২০ (ধামরাই) আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান,চিত্রনায়ক আলমগীর, রুনা লায়লা, ওমর সানী, মৌসুমী, নিরব কন্ঠশিল্পী আসিফ আকবর, শুভ্রদেব, কুমার শানু, এডিশনাল আইজিপি হাবিবুর রহমান, আনিস রহমান, টংকু মুকিত, দাতো হুসেইন, ভারতের অভিনেত্রী ঋতুপর্ণা, কামরুল গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর দিল আফরোজ, অভিজিত প্রমুখ এ জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে গ্র্যান্ড এক্সপ্যাট্রিয়েট শোর কনভেনর ও হ্যালো সুপারষ্টার্সের প্রতিষ্ঠাতা ড. কামরুল আহসান বলেন, মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের বিনোদন এবং বাংলাদেশের কৃষ্টি কালচার ও সংস্কৃতি প্রবাসে তুলে ধরার পাশাপাশি বৈধ উপায়ে দেশে রেমিট্যান্স পাঠাতে উৎসাহিত করার লক্ষ্যেই আমাদের এ আয়োজন। গ্র্যান্ড এক্সপ্যাট্রিয়েট শোতে বিশ্বে এই প্রথম শ্রমজীবী মানুষের জন্য সোশ্যাল মিডিয়া মোবাইল এপ্লিকেশন ‘হ্যালো সুপারস্টারস’র অ্যাপ উদ্বোধন হল।

ড. কামরুল আরও জানান, অ্যাপটি সামাজিক যোগাযোগমাধ্যমের মাধ্যমে প্রবাসী কর্মী এবং বিশ্বের সকল শ্রমজীবী মানুষ তাদের প্রিয় তারকাদের সঙ্গে সরাসরি সংযুক্ত হয়ে একে অপরের সঙ্গে তাদের মনের কথা, সুখ,দুখ, হাসি, গান ভাগাভাগি করতে পারবেন। এছাড়া ভার্চুয়াল অডিশনের মাধ্যমে সমাজের যেকোনো স্তরের শ্রমজীবী মানুষ তার মেধা, দক্ষতা সারাবিশ্বের কাছে তুলে ধরতে পারবেন বলেও জানান তিনি।

অন্যদিকে, অ্যাপটির মাধ্যমে চলচ্চিত্র বা সংগীত তারকা কিংবা ডাক্তার, খেলোয়ার, আইনজীবী, শেফসহ সমাজের বিভিন্ন পেশার সেলেব্রিটিদের কাছ থেকে প্রশিক্ষণ ও পরামর্শ গ্রহণ করতে পারবেন প্রবাসীরা। এছাড়া তারকাদের ই-অটোগ্রাফ, অভিনন্দন বার্তাসহ ই-কমার্সের মাধ্যমে তারকাদের সঙ্গে ক্রয়-বিক্রয়ে অংশগ্রহণ করতে পারবেন।

এই সময় বলিউডের জনপ্রিয় কণ্ঠ শিল্পী কুমার শানু ,মালয়েশিয়া রাজ্ পরিবারের তোপওয়ান নুর ,ফ্রান্সের সমাজ কর্মী ওয়াহিদ আব্বাসী ,ভারতের চিকিৎসা সেবায় ড. নওশাদ ভিয়েতনামের আন্তর্জাতিক ব্যক্তিত্ত্ব পিটার হং ,বেদে সম্প্রদায়ের নিবেদিত প্রাণ এডিশনাল আইজি হাবিবুর রহমান ,মিডিয়া ব্যক্তিত্ত্ব ড. মাহফুজুর রহমান , মানবাধিকারে ড. মোঃ শাহজাহানকে ইন্টারন্যাশনাল আইকনিক ষ্টার এওয়ার্ডে ভূষিত করেন। রত্নগর্ভা খন্দকার সেলিনা আক্তার রানীকে ‘আইকনিক ষ্টার মাদার’ পদকে ভূষিত করা হয়।
এই সময় প্রবাসীদের সুরের মূর্ছনায় ভাসিয়ে তুলেন ভারতের প্রখ্যাত সংগীতশিল্পী কুমার শানু, বিনোদ রাঠোর, সামিদ মূখার্জি, উর্ভি,বাংলাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী রুনা লায়লা,শুভ্র দেব, বাংলা গানের যুবরাজ আসিফ আকবর, ডলি সায়ন্তনী, কিশোর, সোহেল। এছাড়াও চলচ্চিত্র তারকা ওমর সানি, মৌসুমি। সঞ্চালনায় ছিলেন ইরানী মডেল গেজেল, মালেয়শিয়ান উইন এবং বাংলাদেশের মডেল ও অভিনেতা নীরব হোসেনসহ একঝাঁক তারকা।
ভার্সাটাইলো গ্রুপ-মালেয়শিয়ার আয়োজনে ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপের জমকালো এ উদ্বোধনী অনুষ্ঠানটি প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারা বিনামূল্যে দেখার সুযোগ পেয়েছেন। মালেয়শিয়া প্রবাসীদের জন্য বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর জন্য পকেটে পে ই-ওয়ালেট ও ওয়ান ট্রান্সফার রেমিট্যান্স অ্যাপ সূচনা করা হয়। তাছাড়া কথা নামের মোবাইল সিম কার্ড ও বাংলাদেশী সকল টেলিভিশন সরাসরি দেখার মোবাইল অ্যাপেরও সূচনা ঘোষিত হয়।

মূলত অন্তত ৪০ হাজার দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠানটি কুয়ালালামপুরের চেরাস ফুটবল স্টেডিয়ামে আয়োজনের কথা থাকলেও আবহাওয়ার পূর্বাভাষ অনুযায়ী বৃষ্টির সম্ভাবনা থাকায় অনুষ্ঠানটি স্থানান্তরিত করা হয়েছে কুয়ালালামপুরে বুকিত বিন্তাংয়ের বিশ্বমানের পরিচ্ছন্ন নতুন মিলনায়তন মেগা স্টার এরিনার সাংগেই ওয়াং প্লাজাতে। অনুষ্ঠানের দিন ভারীবর্ষণকে উপেক্ষা করে প্রায় ৮০০০ দর্শক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘হ্যালো সুপারস্টারস’ অ্যাপটি ভার্চুয়াল অডিশনের মাধ্যমে সংগীতে নতুন সুপারষ্টারের খোজে ই-অডিশনের বৈশ্বিক অপারেশন শুরু করবে যাতে কুমার শানু, রুনা লায়লা, বিনোদ রাঠোর ও আসিফ আকবর বিচারক হিসেবে আগ্রহী অংশগ্রহনকারীদের মেধা যাচাই করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here