0
79

খবর৭১ঃ
‘পাপারাজ্জিদের আমি একই ইন্ডাস্ট্রির অংশ মনে করি। তারা আমার পরিবারের মতো। তারা খুবই বিনয়ী এবং ভালো আচরণ করেছেন’- ব্যতিক্রমী এই মন্তব্য বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের। সম্প্রতি ভোগ ম্যাগাজিনে এক সাক্ষাৎকারে চিত্রগ্রাহকদের নিয়ে নিজের নতুন মনোভাব প্রকাশ করেন এই অভিনেত্রী।

এনডিটিভি জানায়, পাপারাজ্জিদের নিয়ে নিজের নতুন মনোভাবের ব্যাখ্যা দিতে কয়েক দিন আগের একটি ঘটনা বলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তিনি বলেন, মুম্বাই বিমানবন্দরে দেখা হওয়ার পর পাপারাজ্জিরা তার সঙ্গে বিনয়ী আচরণ করেছিলেন। কোনোভাবে হয়রানি করেননি, বরং সবাই ক্যামেরা বন্ধ করে রেখেছিলেন।

আলিয়া বলেন, গত মাসে আমি যখন লন্ডন থেকে ফিরেছিলাম, তখন বিমানবন্দরে সবাই তাদের ক্যামেরা বন্ধ করে রাখেন। এমনকি আমার মেয়ে রাহার কোনো ছবিও প্রকাশ হয়নি।

তবে ফেব্রুয়ারিতে নিজের একান্ত মুহূর্তের ছবি ছড়িয়ে পড়লে পাপারাজ্জির ওপর মারাত্মক চটেছিলেন তিনি। ওই পোস্টে মুম্বাই পুলিশকেও ট্যাগ করে দেন।

ওই পোস্টে তিনি লিখেন- আপনারা কি আমার সঙ্গে রসিকতা করছেন? আমি নিজের বাসায় রোজকার মতো একটি স্বাভাবিক বিকাল কাটাচ্ছিলাম। হঠাৎ মনে হলো কেউ আমার ওপর নজরদারি করছে। দেখি দুজন ব্যক্তি পাশের বাড়ির ছাদে উঠে আমার দিকে ক্যামেরা তাক করে আছে। এটা কি কোনোভাবে উচিত? এটা একজনের গোপনীয়তার ওপর সরাসরি হস্তক্ষেপ। সব সীমাই অতিক্রম করে ফেলেছেন আপনারা।

ওই ঘটনা সম্পর্কে এখন তিনি বলেন, ঘটনাটা খারাপ লেগেছিল আমার। ওয়েবসাইটগুলো অনেক সময়ই বোঝে না, তারা আদতে কী ছবি প্রচার করছে। এক্ষেত্রে তাদের আরও সচেতনতা অবলম্বন করা উচিত। লোক সমাগমে থাকলে একজন ছবি তুলতেই পারে। তবে নিজের একান্তে থাকার প্রত্যাশা আমি করতেই পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here