৩ মামলায় জামিন পেলেন ইমরান

0
107

খবর৭১: সন্ত্রাসবাদের অভিযোগে দায়ের করা তিন মামলায় জামিন পেয়েছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। লাহোরের একটি সন্ত্রাসবিরোধী আদালত শনিবার তার বিরুদ্ধে দায়ের করা তিনটি সন্ত্রাসবাদের মামলায় অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

এদিন জিল্লে শাহ হত্যা মামলা, অগ্নিসংযোগ ও রাষ্ট্রীয় কাজে হস্তক্ষেপসহ তিনটি মামলায় জামিন নিতে আদালতে হাজির হন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। পিটিআই প্রধানের বিরুদ্ধে রেসকোর্স থানায় সন্ত্রাসবিরোধী, সহায়তা এবং মদদ দেওয়ার বিধানের অধীনে মামলাগুলো নথিভুক্ত করা হয়।

এর আগে গত সপ্তাহে লাহোর হাইকোর্ট (এলএইচসি) একই মামলায় খানকে প্রতিরক্ষামূলক জামিন এবং সাবেক প্রধানমন্ত্রীকে এই বিষয়ে প্রাসঙ্গিক আদালতে যাওয়ার নির্দেশ দেন।

অন্তর্বর্তীকালীন জামিনের আবেদনে পিটিআই প্রধান লিখেছেন, তিনি তদন্তে জড়িত হতে চান। তবে পুলিশের হাতে গ্রেপ্তারের আশঙ্কা রয়েছে। এ সময় আদালত সাবেক প্রধানমন্ত্রীকে তদন্তের অংশ হতে এবং কোনো শুনানির তারিখে অনুপস্থিত না থাকার নির্দেশ দেন।

জিও নিউজ জানিয়েছে, এটিসি এদিন প্রতিটি মামলায় এক লাখ রুপির জামিন বন্ডের বিনিময়ে আগামী ৪ এপ্রিল পর্যন্ত তিনটি মামলায় ইমরান খানকে জামিন দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here