মিরসরাইয়ে পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

0
242

রেদোয়ান হোসেন জনি, মিরসরাই প্রতিনিধিঃ মাহে রমজানকে উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবছরও ১২০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে মিরসরাইয়ের অন্যতম সামাজিক ও ক্রীড়া সংগঠন পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থা। বৃহস্পতিবার (২৩ মার্চ ) করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার, জয়পুর পূর্বজোয়ার ও দক্ষিণ পশ্চিম জোয়ার গ্রামের দুস্থ ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ক্রীড়া সংস্থার সদস্যরা পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দেন। এসব ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে; ছোলা দুই কেজি, চিনি দুই কেজি, সয়াবিন তেল এক লিটার, খেসারির ডাল এক কেজি, পেয়াজ দুই কেজি, মুড়ি এক কেজি, খেজুর এক কেজি, আলু দুই কেজি, লবণ এক কেজি ও সেমাই তিন প্যাকেট। সংস্থার উপদেষ্টা পরিষদ সদস্য, সিনিয়র সদস্য, কার্যকরী পরিষদ সদস্য ও সাধারণ সদস্যদের কাছ থেকে সংগৃহীত অর্থ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থার সভাপতি তোফায়েল আমিন মাসুদ বলেন, ‘ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আমরা ইফতার সামগ্রী বিতরণ করেছি। আমরা চাই সমাজের পিছিয়ে পড়া পরিবারগুলোও পবিত্র রমজান মাসে অন্য সবার মত রোজা পালন করুক। আমাদের এই উদ্যোগে কারো মুখে হাসি ফুটলে, সেখানেই আমাদের সার্থকতা।’

এসময় তিনি ইফতার সামগ্রী বিতরণে আর্থিকভাবে সহায়তাকারী সংস্থার সকল শুভাকাঙ্ক্ষী, উপদেষ্টা পরিষদ সদস্য, সিনিয়র সদস্য, কার্যকরী পরিষদ সদস্য ও সাধারণ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইফতার বিতরণ কমিটির আহ্বায়ক নাজিম উদ্দিন রিপন বলেন, সবার আর্থিক সহায়তার পাশাপাশি সদস্যদের অক্লান্ত পরিশ্রমের ফলে এ কর্মসূচি আমরা সফলভাবে বাস্তবায়ন করতে পেরেছি।

ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন পশ্চিম জোয়ার ক্রীড়া সংস্থার সম্মানিত সদস্য মোয়াজ্জেম হোসেন স্বপন, মিজানুর রহমান মাসুক, শরিফুল ইসলাম ঈশান, হাসানুল কবীর লাভলু, সাধারণ সম্পাদক ওমর ফারুক ইমন, সহসাধারণ সম্পাদক মতিউর রহমান, ক্রীড়া সম্পাদক রাকিবুল হাসান, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সাখাওয়াত হোসেন শিবলু, দপ্তর সম্পাদক মারিফুল ইসলাম মুহিন, সাব্বির আহমেদ, সহক্রীড়া সম্পাদক সাখাওয়াত হোসেন সাকিব, ভারপ্রাপ্ত প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম হৃদয়, আরিফুল ইসলাম মুকুট, সাজিদ, বাপ্পি, আতিক, বাদশা, সাইম, রিয়াজ, তারেকসহ সদস্যবৃন্দ।

এর আগে ইফতার সামগ্রী বিতরণে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here