ধর্ষণের অভিযোগ তুলে রহমত আমার কাছ থেকে ডলার নিয়েছে: শাকিব

0
204

খবর৭১:চাঁদা দাবি, হত্যার হুমকির অভিযোগে অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক মোহাম্মদ রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান।

আদালতে দেওয়া জবানবন্দিতে শাকিব বলেন, অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও নারী সহপ্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলে আমার কাছ থেকে সাড়ে পাঁচ হাজার ডলার নেন রহমত উল্লাহ। অথচ তিনি এ ছবির কেউ না। ছবিটির প্রযোজক জানে আলম। রহমত উল্লাহ ঠক, প্রতারক ও চাঁদাবাজ।

তিনি বলেন, ২০১৬ সালে আমি ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়া যাই। সেখানে আমার বিরুদ্ধে শিডিউল ফাঁসানো ও নারী সহপ্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তোলেন রহমত উল্লাহ। অস্ট্রেলিয়ায় পুলিশের কাছে এ বিষয় কোনো অভিযোন নেই। সেখানে যে নায়িকার সঙ্গে আমার অভিনয় করার কথা তিনিও কোনো অভিযোগ দেননি।

জবানবন্দিতে শাকিব আরও বলেন, ছবির বিষয়ে জানে আলমের সঙ্গে আমার যোগাযোগ হয়। রহমত উল্লাহ কোনো প্রযোজকই না। তিনি আমার কাছে আরও এক লাখ ডলার দাবি করেছেন। তিনি আমাকে হুমকিও দেন। এ ধরনের আচরণ করে তিনি পার পেয়ে গেলে ভবিষ্যতে আমার মতো আরও অনেকে ভুক্তভোগী হবেন।

এদিন শাকিবের আইনজীবী মিজানুর রহমান মামুন আসামি রহমত উল্লার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন। আদালত মামলার বিষয়ে প্রয়োজনীয় তথ্য চান আইনজীবীদের কাছে। আইনজীবী তাৎক্ষণিক কাগজ দিতে না পারায় আদালত মামলা আমলে নিয়ে আসামিকে আগামী ২৬ এপ্রিল হাজির হতে সমন জারি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here