সৈয়দপুরে জটিল রোগে আক্রান্ত ১৫ জন রোগীকে চিকিৎসা সহায়তার চেক বিতরণ

0
117

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তায় ১৫ জন রোগীর মাঝে সাড়ে ৭ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। সমাজসেবা অধিদপ্তরের ক্যান্সার, কিডনি, লিভারসিরোসিস, প্যরালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় ওই চেক বিতরণ করা হয়।

গতকাল বৃহস্পতিবার (২৩ মার্চ) বেলা ১১টায় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফয়সাল রায়হানের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা সমাজসেবা অফিসার নুর মোহাম্মদ, সহকারী সমাজসেবা অফিসার মো. আবু রায়হান, খাতামধুপুর ইউনিয়ন সমাজকর্মী মো. টুটুল মিয়া প্রমূখ। পরে প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন অনুদানপ্রাপ্ত রোগী ও তাদের স্বজনদের হাতে ওই চেক তুলে দেন। এদের মধ্যে ক্যানসারে আক্রান্ত ৯ জন, জন্মগত হৃদরোগে ৩ জন এবং স্ট্রোকে প্যারালাইজড রোগী ৩ জন রয়েছেন। সৈয়দপুর উপজেলা সমাজসেবা অফিসার নুর মোহাম্মদ জানান, সমাজ সেবা অধিদপ্তরের পক্ষ থেকে ১৫ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকার একটি করে চেক হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here