যুক্তরাষ্ট্রে বাড়িতে ঢুকে ৬ জনকে গুলি করে হত্যা

0
103

খবর৭১: সাবেক স্ত্রীসহ ছয়জনকে গুলি করে হত্যা করেছেন এক ব্যক্তি। এ ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যের একটি ছোট শহরে।

শুক্রবার রাতে তিনটি বন্দুক দিয়ে তিনি এ হত্যাকাণ্ড চালান বলে জানিয়েছে পুলিশ। খবর বিবিসির।

প্রতিবেদনে বলা হয়েছে, একটি দোকান ও দুটি বাড়িতে হামলা চালান সন্দেহভাজন ওই ব্যক্তি। এতে ছয়জান মারা যান। আরকাবুটলায় এ হামলার ঘটনা ঘটেছে। সেখানে মাত্র তিনশর কম মানুষ বাস করে।

পুলিশ এ ঘটনায় ৫২ বছর বয়সী স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে। তাকে কাউন্টি জেলে রাখা হয়েছে বলেও জানিয়েছে স্থানীয় মিডিয়া। তবে কেন এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, তা এখনো স্পষ্ট নয়।

মিসিসিপির গভর্নর টেট রিভস বলেছেন, সন্দেহভাজন ব্যক্তি একাই এ হত্যাকাণ্ড চালিয়েছেন বলে তাদের বিশ্বাস। শেরিফ ব্রাড ল্যান্স বলেছেন, একটি পেট্রোল স্টেশনের দোকানে ঢুকে একজনকে গুলি করে হত্যা করেন ওই ব্যক্তি। তার সঙ্গে হামলাকারীর কোনো সম্পর্ক নেই।

সিএনএনের প্রতিবেদনে বলা হয়েছে, এর পর কাছেই একটি বাড়িতে গিয়ে গুলি চালান ওই ব্যক্তি। সেখানে তার সাবেক স্ত্রী থাকতেন। কিন্তু তার সাবেক স্ত্রীর সঙ্গীকে গুলি করেননি সন্দেহভাজন ব্যক্তি।

তদন্তকারীরা জানিয়েছেন, এর পর নিজের বাড়ির কাছে গাড়ি চালিয়ে গিয়ে একজন পুরুষ ও একজন নারীকে হত্যা করেন সন্দেহভাজন ব্যক্তি।

নিউইয়র্ক টাইমস জানিয়েছে, ওই ব্যক্তি সন্দেহভাজন হামলাকারীর সৎবাবা হয়ে থাকতে পারে। এর পর আরও দুজনকে গুলি করেন ওই ব্যক্তি। শেরিফ ল্যান্স বলেন, পরে একটি নির্মাণাধীন সাইটে গিয়ে গুলি চালান সন্দেহভাজন ব্যক্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here