টুইটারে কঙ্গনা-উরফির ঝগড়া!

0
141

খবর৭১: নিজের কথার জন্য সবসময়ই সমালোচনায় থাকেন কঙ্গনা রানাউত। আর পোশাকের জন্য কটাক্ষ ও সমালোচনার শিকার হন উরফি জাভেদ। দুজনই প্রায়ই সময় সমালোচনার শীর্ষে থাকেন। এবার সামাজিক যোগাযোগ টুইটারে এ সমালোচিত দুই তারকার চলছে বাকযুদ্ধ ।

বলিউড বাদশা শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’ এবং ফ্যাশনের বিষয়ে সম্প্রতি টুইটারে কঙ্গনা রানাউত টুইট করেন, এই দেশে (ভারতে) খান ও মুসলিম তারকাদের প্রতি ভালোবাসার মাত্রা যে একটু বেশিই, তা আর বলার অপেক্ষা রাখে না। এই দেশ একমাত্র খানসাহেবদের ভালোবেসেছে, যত সময় গেছে এবং যাচ্ছে দিনে দিনে তা আরও স্পষ্ট হচ্ছে।

কঙ্গনা রানাউতের এ টুইটের উত্তরে উরফি জাভেদ পাল্টা টুইট করে বলেন, এসব কী বলছেন! মুসলিম অভিনেতা-হিন্দু অভিনেতা— এই বিভাজনের অর্থ কী? ধর্ম দিয়ে তো শিল্পের বিচার হয় না। মুসলিম হোক আর হিন্দু হোক, তারা শুধুই অভিনেতা।

এর জবাবে কঙ্গনা উরফিকে খোঁচা দিয়ে লেখেন— আজকাল পোশাকেও একটু পরিবর্তন আনা দরকার। একমাত্র ইউনিফর্ম সিভিল কোড থাকলে আদর্শ দেশে এমনটি সম্ভব, তা না হওয়া পর্যন্ত দেশে বিভাজন থাকবেই। ২০২৪ সালের নির্বাচনের মেনিফেস্টোতে ইউনিফর্ম সিভিল কোড চালুর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্জি জানানোর প্রস্তাবও দেন এ অভিনেত্রী।

কঙ্গনার টুইটের বক্তব্যের পর উরফি মজা করে লেখেন, আমার জন্য ইউনিফর্ম খুব একটা আদর্শ হবে বলে মনে হয় না। কারণ আমি আমার পোশাকের জন্যই আজ আলোচিত ও বিখ্যাত।

উরফির ফ্যাশন সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল কঙ্গনা আবারও টুইট করে বলেন, পোশাক নির্বাচন হলো সবার সামনে নিজেকে মেলে ধরার একটা উপায়। নিজের কর্মকাণ্ডের কারণে কাউকে কখনো এমন সুযোগ দেওয়া উচিত নয়, যে তোমায় অপমান কিংবা অপদস্থ করতে পারে। কারণ তুমি পবিত্র এবং সুন্দর।

তবে এই টুইট দুজনের তর্কবিতর্কের মধ্যেই শেষ হয়নি, টুইটের শেষে উরফির জন্য ভালোবাসার বার্তা দিতেও ভোলেননি কঙ্গনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here