সৈয়দপুরে পুলিশ সুপার মোস্তাফিজুরঃ স্কুল কলেজ সময়ে কোন ছাত্রছাত্রী অযথা বাইরে থাকলে কঠোর ব্যবস্থা

0
62

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর :
নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেছেন, স্কুল কলেজের সময়ে কোন ছাত্র ছাত্রী যদি হোটেল রেস্তোরাসহ অন্য কোন স্থানে অবস্থান করে তাহলে তাদেরকে আইনের আনা হবে। এছাড়া ওইসব প্রতিষ্ঠানের সামনে কোন বখাটে বা সংঘবদ্ধ গ্রুপ আড্ডা দেয় তাহলে তাদেরকে গ্রেফতার করা হবে।

গতকাল রবিবার রাতে স্থানীয় রেলওয়ে মাঠে সৈয়দপুর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রায় অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি’র বক্তব্য রাখেন জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন, নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মো. আমিরুল ইসলাম, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সারোআর আলম, উপজেলা পরিষদ ভাইস মহিলা চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র শাহিন হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, বীরমুক্তিযোদ্ধা একরামুল হক, নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি শাহনওয়াজ শানু, শিল্পপতি রাজ কুমার পোদ্দার রাজু, শিল্পপতি সিদ্দিকুল আলম সিদ্দিক,
সৈয়দপুর প্রেসক্লাব সভাপতি সাংবাদিক সাকির হোসেন বাদল প্রমুখ। এছাড়া পৌরসভার অন্যান্য কাউন্সিলর,ইউপি চেয়ারম্যানবৃন্দ,ইউপি সদস্যসহ বিভিন্ন এলাকার সুধিজন অনুষ্ঠানে এলাকার মাদকসহ নানা সমস্যা নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশের সুনির্দিষ্ট কোন সোর্স নেই। পুলিশের সোর্স পরিচয় দিয়ে কেউ যদি কোন রকম ভয়ভীতি কিংবা অসৎ উদ্দেশ্য হাসিলের চেষ্টা করে, তাহলে তা পুলিশকে জানাবেন। পুলিশ জনগণের শক্র নয়, পুলিশ জনগণের বন্ধু,তাদের পাশে থেকে সহযোগিতায় করাই পুলিশের কাজ। সকল শিক্ষা প্রতিষ্ঠানে সামনে বখাটেরা যাতে শিক্ষার্থীদের উত্ত্যক্ত করতে না পারে সে জন্য পুলিশী কড়া নজরদারি থাকবে। মাদক ও সব রকম জুয়াসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ পুলিশ কঠোর দমন করবে। এজন্য এখন থেকে সততার সাথে দায়িত্ব পালনের জন্য সকল পুলিশ সদস্যদের নির্দেশ দেন। তিনি বলেন এক্ষেত্রে কোন পুলিশ সদস্য যদি অনৈতিক কাজে জড়িয়ে পড়ে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখসহ মাদক নিয়ন্ত্রণে পুলিশকে সহায়তা করতে সকলের প্রতি আহবান জানান। ওপেন হাউজ ডে অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, ব্যবসায়ী পেশাজীবী সংগঠনের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার সহস্রাধিক মানুষ অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here