ঝালকাঠির নলছিটিতে বেরাতে এসে গণধর্ষনের শিকার কিশোরী, গ্রেফতার ৪

0
132

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধি: ঢাকা থেকে ঝালকাঠির নলছিটিতে বেরাতে এসে গণধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী । এ ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মোজাফফর শিকদার ( রাঙ্গা) ( ৪৮ ) , আরিফ হোসেন ( ৩০ ) মোসাঃ শাহিদা বেগম ( ৪৫ ) ও মোসাঃ আসমা বেগম ( ৪২ )। এ ঘটনায় মোঃ রাসেল হাওলাদার ( ৩৫ ) নামে আরেক যুবক পলাতক রয়েছে।
নলছিটি থানায় কিশোরীর অভিযোগের ভিত্তিতে এদের গ্রেফতার করা হয়। এজাহার সূত্রে জানা যায়, উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রামের শাহিদা বেগমের সাথে ঢাকায় থাকাকালীন সময়ে ওই কিশোরীর সাথে একটি ভালো সম্পর্ক গড়ে উঠে।
তারই সুত্রধরে গত ২৯ আগস্ট শাহিদার বাসায় বেড়াতে আসে সে। এরপর আসামীরা তাকে অনৈতিক সম্পর্কের জন্য টাকার প্রলোভন দেখাতে থাকে তাতে সে রাজি না হলে এক পর্যায়ে তাকে পালাক্রমে ধর্ষন করে। ওই কিশোরীকে ডাক্তারি পরিক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, কিশোরীর বাদী হয়ে পাঁচ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের আদালতে পাঠানো হবে । পলাতক আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here