চিরবিদায় নিয়ে চলে গেলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ

0
19

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : চিরবিদায় নিয়ে চলে গেলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ¦ নুরুজ্জামান। তিনি শার্শা উপজেলা বিআরডিবির সাবেক সফল চেয়ারম্যান মরহুম আব্দুস সাত্তারের বড় ছেলে ও শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদের ভাই। রবিবার সকাল ৫টার সময় তিনি চিকিৎসারত অবস্থায় ঢাকায় নিজ বাসভবনে শেষ নিশ^াষ ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, নাতি-পুতনি ও গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার আশরের নামাজের পর বেনাপোল বলফিল্ড মাঠে ১ম জানাযা অনুষ্ঠিত হয়ে মরহুমের গ্রামের বাড়ি পুটখালী ইউনিয়নের বারপোতা মসজিদ প্রাঙ্গণে ২য় জানাযা শেষে দক্ষিণ বারপোতা গ্রামে পারিবারিক কবরস্থানে নিজ পিতা-মাতার শয্যাপাশে চির নিদ্রায় শায়িত করা হয়।

প্রিয় নেতা ও বহুগুণের অধিকারি আলহাজ¦ নুরুজ্জামানের মৃত্যুতে গভীর শোক এবং শোকাহত পরিবারের সাথে সমবেদনা জ্ঞাপন করতে মরহুমের বেনাপোলের বাড়িতে ছুটে আসেন যশোরের শার্শার এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিন। তিনি তার মায়ের মৃত্যুর শোক সামলাতে না সামলাতেই শার্শা উপজেলা আওয়ামীলীগ পরিবারের আরেক উজ্জ্বল নক্ষত্র, এমপি জীবনের রাজনৈতিক উপদেষ্টা নুরুজ্জামানের মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়েছেন। তিনি তার রুহের মাগফিরাত কামনায় জানাযায় অংশ নেন, দোয়া করেন এবং মরহুমের জীবনী নিয়ে স্মৃতিচারণ করেন।

এদিকে, শার্শা আওয়ামীলীগ নেতা আলহাজ¦ নুরুজ্জামানের মৃত্যুতে জানাযায় উপস্থিত ছিলেন ঝিকরগাছা-চৌগাছা এলাকার সাবেক সাংসদ এ্যাড মনিরুল ইসলাম, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শার সাবেক সাংসদ মফিকুল হাসান তৃপ্তি, যশোর জেলা পরিষদের চেয়ারম্যান পিকুল, পৌরসভার মেয়র হায়দার গণি খান পলাশ, বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুগ্ম সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ¦ এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আহাদুজ্জামান বকুল, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, অপুসহ স্থানীয় আওয়ামীলীগের সকল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকসহ সকল শ্রেণীর নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক, প্রাতিষ্ঠানিক, সামাজিক সংগঠন ও সুশীল সমাজের মানুষ।

এসময় আলহাজ¦ নুরুজ্জামানের মৃত্যুতে আরো গভীর শোক ও শোকাহত পরিবারের সাথে সমবেদনা জ্ঞাপনসহ মরহুমের রুহের মাগফিরাত কামনায় উপস্থিত ছিলেন শার্শা সদর ইউপি চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান, উলাশীর সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আয়নাল হক, বাগ আঁচড়ার সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, কায়বার সাবেক ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, গোপার ইউপি চেয়ারম্যান তবিবুর রহমান, সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ, পুটখালীর সাবেক চেয়ারম্যান হাদিউজ্জামান, নিজামপুরের সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আযাদ ও ডিহি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুলসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here