মিরসরাইয়ে এক সপ্তাহে ৫ বাড়িতে চুরি, স্বর্ণালংকার নগদ টাকা লুট

0
68

রেদোয়ান হোসেন জনি, মিরসরাই প্রতিনিধিঃ
মিরসরাইয়ে এক সপ্তাহের ব্যবধানে ৫ বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। সন্ধ্যা ৭ টা থেকে রাত সাড়ে ৯ টার মধ্যে এসব চুরির ঘটনা ঘটছে। এসময় চোরের দল স্বর্ণালংকার, নগদ টাকাসহ মূল্যবান আসবাবপত্র নিয়ে যায়। সর্বশেষ রবিবার (৩ জুলাই) সন্ধ্যায় বারইয়ারহাট পৌরসভার ৯ নং ওয়ার্ডের আবুল হোসেন পাটোয়ারি বাড়িতে চুরির ঘটনা ঘটেছে।

আবুল হোসেন পাটোয়ারির পুত্র আমজাদ হোসেন রনি বলেন, রবিবার সন্ধ্যা ৮টার দিকে আমার মা, স্ত্রী সন্তান পাশে আমার অসুস্থ মামাকে দেখতে যান। সেখানে রাত সাড়ে ৯ টা পর্যন্ত ছিলেন। এরপর বাড়ি ফিরে দেখেন ঘরের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে ৩ টি স্বর্ণের চেইন, একটি আংটি ও আমার মা ও বোনের গচ্চিত টাকাসহ প্রায় ১ লাখ ৬ হাজার টাকা নিয়ে গেছে। ওই সময় এলাকায় বিদ্যুৎ ছিল না। ঘরের সবকিছু তছনছ করে গেছে।

রনি আরো বলেন, গত এক সপ্তাহের ব্যবধানে ২ কিলোমিটার এলাকার মধ্যে ৫ বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। ২৮ জুন রাত সাড়ে ৭ টা থেকে ৯ টার মধ্যে পশ্চিম হিঙ্গুলী এলাকার নিজাম উদ্দিনের বাড়িতে, ১ জুলাই বারইয়ারহাট পৌরসভার ৯ নং ওয়ার্ডের জামালপুর গ্রামের আবুল হাশেমের বাড়িতে, ২ জুলাই হিঙ্গুলী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের খায়েজ আহম্মদ, ফজলুল হকের বাড়িতে ও সর্বশেষ ৩ জুলাই আবুল হোসেন পাটোয়ারি বাড়িতে চুরির ঘটনা ঘটে।

বারইয়ারহাট পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আজহার উদ্দিন বলেন, চুরির ঘটনা শুনে আমি আমজাদ রনিদের বাড়িতে গিয়েছিলাম। ইদানিং চুরি বেড়ে গেছে। আমি বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকন ও জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুনকে চুরির বিষয়ে অবহিত করেছি।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন বলেন, এলাকার চিহিৃত চোর-ডাকাতরা এখন এলাকায় নেই। অনেকে জেলে আছেন। হয়তো ছিচকে চোর মানুষের অনুপস্থিতির সুযোগ নিয়ে চুরি করছে। তবে এখনো পর্যন্ত এসব বিষয়ে থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া সন্ধ্যার দিকে এলাকায় অপরিচিত কাউকে দেখলে পুলিশকে খবর দেওয়ার অনুরোধ করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here