মাহি কি তবে মা হতে পারবেন না?

0
31

খবর৭১ঃ চিত্রনায়িকা মাহিয়া মাহির দুটি বিয়ে। সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে সংসার করেছেন ২০১৬ সাল থেকে ২০২১ সালের জুন পর্যন্ত। প্রথম সংসার ভাঙার তিন মাসের মাথায় নায়িকা বিয়ে করেন গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে। বর্তমানে তার সঙ্গেই সংসার করছেন।

তবে দুই সংসার মিলে বৈবাহিক জীবনের অর্ধ যুগ পার করলেও মাহির কোলজুড়ে আসেনি কোনো সন্তান। নায়িকার অনুরাগীদের ধারণা, কাজের ব্যস্ততায় হয়তো মা হওয়ার ফুসরত পাচ্ছেন না। কিন্তু অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যে ইঙ্গিত দিয়েছেন তাতে সবার মনে একটাই প্রশ্ন, তবে কি মা হতে পারবেন না মাহি?

এমন প্রশ্ন কেন উঠল? কী ইঙ্গিতই বা দিয়েছেন মাহি? ঘটনা হলো, সোমবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মা হতে যাওয়ার খবর জানান বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। এই খবরে সবাই খুশি হলেও ঈর্ষান্বিত হয়েছেন মাহি। এদিনই ফেসবুকে আলিয়ার উদ্দেশ্যে তিনি লিখেন, ‘আলিয়া, আমি ঈর্ষান্বিত।’

মাহিয়া মাহির এই পোস্টের নিচে কমেন্ট করেন ঢালিউডের আরেক জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। তিনি সহকর্মীকে আশ্বস্ত করে লিখেন, ‘শিগগির তোরও হবে।’ ফারিয়ার এই মন্তব্যের রিপলেতে মাহি লিখেন, ‘এই জন্যই আমি ঈর্ষান্বিত। কারণ আমার হবে না।’

মাহির এমন প্রতিউত্তর দেখেই অনুরাগীদের মনে প্রশ্ন, মাহি কি সত্যিই মা হতে পারবেন না? নাকি নিছক মজার ছলে এমন কথা বলেছেন? এ সম্পর্কে জানতে মাহির সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তার সেলফোনটি বন্ধ পাওয়া যায়। পরে ফেসবুক মেসেঞ্জারে মেসেজ দিয়েও কোনো সাড়া মেলেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here